”মৌলভীবাজারে যুক্তরাজ্য ভ্রমণের দিনগুলো” বইয়ের প্রকাশনা অনুষ্ঠান ও এক ইফতার মাহফিল অনুষ্ঠিত

জেসমিন মনসুর,

  • প্রকাশিত: ১৮ মার্চ ২০২৪, ৪:৪৬ পূর্বাহ্ণ

বিশিষ্ট লেখক আইনজীবী ও শিক্ষাবিদ ডক্টর মোহাম্মদ আবু তাহেরের যুক্তরাজ্য ভ্রমণের দিনগুলো বইয়ের প্রকাশনা অনুষ্ঠান ও এক ইফতার মাহফিল গত ১৫ ই মার্চ মৌলভীবাজারের মামার বাডির কনফারেন্স হলে শিক্ষা ও সামাজিক উন্নয়ন ফোরাম মৌলভীবাজারের সভাপতি লেখক ডঃ আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডক্টর ফজলুল আলী। শিক্ষা ও সামাজিক উন্নয়ন ফোরাম মৌলভীবাজারের সাধারণ সম্পাদক বাবুল উদ্দিন খান এর পরিচালনায় অনুষ্ঠিত বই প্রকাশনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজারের দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি বৃটেনের কমিউনিটি লিডার ও গণমাধ্যম ব্যক্তিত্ব মোহাম্মদ মকিস মনসুর, যুক্তরাজ্য বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ আব্দুল হান্নান, প্রবীণ সাংবাদিক বকশি ইকবাল আহমদ, অধ্যক্ষ মোহাম্মদ ইকবাল, অধ্যাপক মোহাম্মদ সেলিম,সাংবাদিক নুরুল ইসলাম শেফুল, কবি সুমিত্র দেব টিটু, এম মুহিবুর রহমান মুহিব, কবি পুলক ধর, কচুয়া আল- মনসুর ওয়েলফেয়ার ট্রাষ্ট এর সহ সভাপতি ফারুক আহমদ, সহ অন্যান্য শিক্ষক, সাংবাদিক, সাহিত্যিক, কবি, আইনজীবী, মসজিদের ইমাম,সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বিপুল সংখ্যক সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তাগণ বইটির বহুল প্রচার প্রত্যাশা করেছেন। শিক্ষা ও সামাজিক উন্নয়ন ফোরাম মৌলভীবাজারের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত দেড়শতাধিক লোকের জন্য মনোরম পরিবেশে সুন্দরভাবে ইফতারের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা বশির আহমেদ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...