যশোরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কু পিয়ে হত্যা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২২ মার্চ ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ণ


যশোর সদর উপজেলায় জিল্লুর রহমান শিমুল (৪২) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৯টার দিকে সদর উপজেলার গোবিলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিমুল গোবিলা গ্রামের মোখলেছুর রহমানের ছেলে।

নিহত শিমুলের স্বজনরা জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জিল্লুর রহমান শিমুলকে কুপিয়ে হত্যা করে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। তাকে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়। তার চিৎকার শুনে এলাকার লোকজন উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এলাকার চিহ্নিত সন্ত্রাসী বুলবুল ও নাইমের নেতৃত্বে শিমুলকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে নিহতের পরিবার ও স্বজনদের অভিযোগ। পুলিশ বলছে, তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজ্জামান মিঠু ও সাধারণ সম্পাদক নিয়ামত উল্লাহ জানান, নিহত শিমুল স্বেচ্ছাসেবক লীগের চুড়ামনকাটি ইউনিয়ন কমিটির সদস্য ছিলেন।

নিহতের ভাই রাকিব হাসান বলেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণে শিমুলকে প্রতিপক্ষরা কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানান তিনি।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, যশোরের চুড়ামনকাটিতে শিমুল নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকাণ্ডের কারণ ও জড়িতদের শনাক্ত করতে পুলিশ তৎপরতা চালাচ্ছে। নিহত শিমুলের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...