মাঠে বসে আইপিএল দেখার অনুমতি পেল কুকুর!

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩০ মার্চ ২০২৪, ৫:৪০ অপরাহ্ণ

মানুষের সঙ্গে স্টেডিয়ামে বসে আইপিএল দেখার সুযোগ পেল পোষা কুকুর। ইতিমধ্যে বেঙ্গালুরুর মাঠ এম চিন্নাস্বামী স্টেডিয়ামে একটি ‘ডগ আউট’ জোন করা হয়েছে। যেখানে পোষা কুকুরদের নিয়ে বসে খেলা দেখতে পারবেন ভক্তরা। তবে শুধু পোষা কুকুরদেরই মাঠে নিয়ে যাওয়ার অনুমতি দেয়া হয়েছে।

শুক্রবার ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলতে নামার আগেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু সমর্থকরা সুখবরটি পায়।

এর আগে ২০১৯ সালে প্রথমবার এই ব্যবস্থা করা হয়েছিল চিন্নাস্বামী স্টেডিয়ামে। তবে সেটা প্রতিটি ম্যাচের জন্য ছিল না। এ বার থেকে প্রতি ম্যাচে এই ব্যবস্থা থাকবে।

বেঙ্গালুরুর সহ-সভাপতি রাজেশ মেনন এ প্রসঙ্গে বলেন, ‘আমরা এই নতুন ব্যবস্থা করতে পেরে খুব খুশি। এবার থেকে সমর্থকরা নিজেদের পোষাদের নিয়ে আরও মজা করে খেলা দেখতে পারবেন। আগে অনেকেই মাঠে বসে খেলা দেখতে পারতেন না। কারণ, বাড়িতে পোষ্য থাকত। এই ব্যবস্থার ফলে তারাও মাঠে আসতে পারবেন। আরসিবি সব সময় নিজেদের সমর্থকদের কথা ভাবে। সেই কারণেই এই ব্যবস্থা করা হয়েছে।’

ফ্র্যঞ্চাইজিটি জানিয়েছে, সব প্রজাতির পোষ্য কুকুরদের মাঠে আনা যাবে। তারা যাতে আরাম করে চলাফেরা করতে পারে তার জন্য পর্যাপ্ত জায়গা থাকবে। খাবার ও পানির ব্যবস্থাও থাকবে। কোনো পোষ্য যদি অসুস্থ হয়ে পড়ে তার জন্য চিকিৎসকদেরও রাখা হবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...