লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য আনিছুর রাহমান আনিছের মাতৃবিয়োগে ক্লাব নেতৃবৃন্দের শোক

লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য, সাপ্তাহিক বাংলা সংলাপ-এর বিশেষ প্রতিনিধি আনিছুর রাহমান আনিছ এর মাতা আলহাজ্ব জাহানারা বেগম এর মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন । ক্লাব সভাপতি মোহাম্মদ জুবায়ের, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন । নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, আলহাজ জাহানারা বেগম গত ২৬ মার্চ মঙ্গলবার বাংলাদেশ সময় দুপুর ১টা ৩০ মিনিটে সিলেটের মুন্সিপাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৪ বছর । দীর্ঘদিন বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি । মৃত্যুকালে তিনি ৮ ছেলে সহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনটি জানাযা শেষে মরহুমাকে কিশোরগঞ্জে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এদিকে সাংবাদিক আনিছুর রহমান আনিছ তাঁর মায়ের মৃত্যু সংবাদ পেয়ে লন্ডন থেকে বাংলাদেশ যান এবং মায়ের জানাজা ও দাফনে অংশগ্রহণ করেন। তিনি তাঁর মায়ের রুহের মাগফেরাতের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।

[১] [২] [৩]