জাস্ট সফ্ট রিমাইন্ডার, এরপর আর সুযোগ দেব না : মাশরাফি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১০ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ

রাজধানী ঢাকা ছেড়ে প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নিজ নিজ ঘরে ফেরেন অনেকেই। এই সময় মানুষের আবেগকে পুঁজি করে এ সুযোগে প্রতিবারের ন্যায় কিছু অসাধু বাস মালিক যাত্রীদের থেকে স্বাভাবিক ভাড়ার দিগুণ থেকে তিনগুণ বেশি টাকা নিচ্ছেন। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) বাস মালিকদের সতর্ক করে পোস্ট দিয়েছেন জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফি বিন মর্তুজা নামে নিজের ব্যাক্তিগত ফেসবুক আইডি থেকে পোস্ট দিয়ে কড়া হুঁশিয়ারি দেয়া হয় ওই বাস মালিকদের। পরে হুইপ মাশরাফির পার্সোনাল অফিসার-১ মো. জাহিদুল ইসলামের আইডি থেকেও সেটি শেয়ার দেয়া হয়।

জানা গেছে, রাজধানীর যাত্রাবাড়ী থেকে নড়াইল-যশোরের একটি বাস সার্ভিসের ‘নড়াইল এক্সপ্রেস’ অভিনব প্রতারণায় চটেছেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। ঢাকার বাস কাউন্টারে ব্যবহার করছেন হুইপ মাশরাফির ছবি ও যাত্রীদের কাছে বলছেন তার কথা।

ফেসবুকে ওই পোস্টটিতে মাশরাফি লেখেন, ‘নড়াইল এক্সপ্রেস বাসের সম্মানিত মালিকগণ আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, ঢাকায় আপনাদের বাস কাউন্টারে আমার ছবি টানিয়ে রেখেছেন আবার যাত্রীদের বলছেন আমার কথা। এ সমস্ত কাজ থেকে বিরত থাকুন। আর পুরো নড়াইল আমার পৈত্রিক সম্পত্তি নয়, যে আমি নড়াইল এক্সপ্রেস নাম নিয়ে কমপ্লেন দেব। তবে আপনারা আমার নাম ব্যবহার কেন করছেন এর উত্তর কি দিতে পারবেন ?’

তিনি আরও লেখেন, ‘দ্রুত এ ছবি সরিয়ে মানুষদের সঠিক তথ্য দিন; না হলে হয়তো আমাকে ব্যবস্থা গ্রহণ করতে হবে। জাস্ট সফ্ট রিমাইন্ডার। এরপর আর সুযোগ দেব না। ঈদ মোবারক।’

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...