টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১২ মে ২০২৪, ১:০৬ অপরাহ্ণ

জিম্বাবুয়ের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজ নিজেদের করে নিয়েছিল বাংলাদেশ দল। এরপর ঢাকায় ফিরে চতুর্থ ম্যাচেও টাইগাররা জয় জয় তুলে নেয়।

রোববার (১২ মে) পঞ্চম ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হয়েছে দু’দল। যেখানে টস হেরে আগে ব্যাটিং করবে নাজমুল হোসেন শান্তর দল। মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল ১০টায়।

এই ম্যাচেও টাইগারদের একাদশে তিনটি পরিবর্তন আনা হয়েছে। আগের ম্যাচে বিশ্রামে থাকা তিন টাইগার ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনকে এই ম্যাচের একাদশে ফেরানো হয়েছে। তাদের জায়গা করে দিতে বিশ্রাম দেয়া হয়েছে তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব ও তানভীর ইসলামকে।

বাংলাদেশ একাদশ :

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, জাকের আলী অনিক (উইকেটকিপার), মোহাম্মদ সাইফউদ্দিন, রিশাদ হোসেন ও মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ:

সিকান্দার রাজা (অধিনায়ক), ব্রায়ান বেনেট, শন উইলিয়ামস, টাডিওয়ানাশে মারুমানি, ক্লাইভ মাডান্ডে, লুক জঙ্গুয়ে, রায়ান বার্ল, ফারাজ আকরাম, জোনাথান ক্যাম্পবেল, ব্লেসিং মুজারাবানি, ওয়েলিংটন মাসাকাদজা।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...