বিষ খাইয়ে প্রতিবন্ধী সন্তান ‘হত্যা’, বাবা-মা গ্রেপ্তার

সিলেট ব্যুরো অফিস,

  • প্রকাশিত: ২৩ মে ২০২৪, ৭:২৮ অপরাহ্ণ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রতিবন্ধী শিশু সন্তানকে (২) বিষ খাইয়ে হত্যার অভিযোগে শিশুর বাবা-মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মে) তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে তথ্যটি নিশ্চিত করেন শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম ।

এর আগে বুধবার (২২ মে) রাতের দিকে হবিগঞ্জ সদর থানাধীন দক্ষিণ চাতুল গ্রামে অভিযান চালিয়ে শিশুর বাবা রাশেদ মিয়া এবং মা শাপলা বেগমকে গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নের রাজপাড়া গ্রামের দুই বছরের শিশু ফারিয়া জান্নাত মিলি জন্মগতভাবে শারীরিক প্রতিবন্ধী ছিল। তার বাবা রাশেদ ও মা শাপলা তাকে দেখাশোনা করতে গিয়ে এক সময় অধৈর্য হয়ে পড়ে। গত ১৭ মে (শুক্রবার) বিকেলে শিশু ফারিয়ার মুখে বিষ ঢেলে দেওয়া হয়। পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শিশুটি মারা যায়। ঘটনার পর শিশুর বাবা-মা বাড়ি থেকে পালিয়ে যায়। পরবর্তীতে শিশুর নানা ওয়াসির মিয়া বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি হত্যা মামলা করেন।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, গোপন তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় হবিগঞ্জ সদর থানা এলাকা থেকে বাবা-মাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা শিশুকে বিষ খাইয়ে হত্যার কথা স্বীকার করেছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...