সাংবাদিকের হাত থেকে মোবাইল ফোন কেড়ে নেন সাকিব

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১২ জুন ২০২৪, ৬:৩০ অপরাহ্ণ

বিশ্বকাপের গ্রুপ পর্বে আমেরিকার অধ্যায় শেষ করে বাংলাদেশ দল এখন ওয়েস্ট-ইন্ডিজের সেন্ট ভিনসেন্টে। এর মধ্যেই আবারো বিতর্কে জড়ালেন সাকিব আল হাসান, মাঠের পারফরম্যান্সে ছন্নছাড়া হলেও মাঠের বাইরের কার্যকলাপ দিয়ে আরো একবার শিরোনাম হলেন তিনি। দক্ষিণ আফ্রিকা ম্যাচের পর পরিবারের সঙ্গে সময় কাটানোর সময় ভিডিও করার অজুহাতে এক সাংবাদিকের উপর ক্ষুব্ধ হতে দেখা গিয়েছে তাঁকে।

দেশের এক জাতীয় দৈনিকের তথ্যে উঠে এসেছে সেই কথাই। বিমানবন্দরে যাওয়ার আগে, বাংলাদেশ দলের টিম বাসের সামনে দাঁড়িয়ে ছিলেন বাংলাদেশের চার–পাঁচজন সাংবাদিক। সেখান থেকে একটু দূরে স্ত্রী-সন্তানসহ পরিবারের সঙ্গেই ছিলেন সাকিব। যুক্তরাষ্ট্রের স্থায়ী বাসিন্দা সাকিবের পরিবার। সন্তানদের কাছাকাছি পেয়েছেন সেই সুবাদেই।

এমন সময় হঠাৎই সাকিবের মনে হলো, সাংবাদিকদের কেউ একজন ভিডিও করেছেন সেই দৃশ্য। পরে ওই সাংবাদিক তা অস্বীকার করার পরও সাকিবের সন্দেহ দূর হলো না। পরে সাংবাদিকের হাত থেকে মোবাইলটা নিয়ে নেন সাকিব। এরপর দূরে দাঁড়িয়ে থাকা আমেরিকার এক নিরাপত্তাকর্মীর হাতে দেন তিনি। পরে অবশ্য সেই মোবাইল ফেরতও পান সেই সাংবাদিক।

স্বাভাবিকভাবে সাকিবের এমন আচরণে আগেও অনেকবার শিরোনাম হয়েছেন তিনি। মাঠে পারফর্ম করে সেটার জবাব দিয়েছেন তিনি। যদিও এবার সেটাও কঠিন থেকে কঠিনতর হয়েছে। কারণ বর্তমান সময়ে ব্যাট-বলেও বিবর্ণ দেখা যাচ্ছে সাকিবকে। সবমিলিয়ে তার জন্য এই সময়টা খারাপ যাচ্ছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...