বিয়ে করলেন অভিনেত্রী নাদিয়া

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৩ জুন ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ণ


ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়ার বিয়ে সম্পন্ন হয়েছে। শুক্রবার (২১ জুন) রাতে নিজের ফেসবুক পেজে বরের সঙ্গে স্থিরচিত্র পোস্ট করে বিয়ের খবরটি প্রকাশ্যে আনেন তিনি।

নাদিয়ার বরের নাম সালমান আরাফাত। বর সালমান আরাফাতও বিনোদন অঙ্গনে কাজ করেন। তিনি নাটক ও বিজ্ঞানপচিত্রে নিয়মিত কাজ করেন। বিয়ের পর নাদিয়া তার ফেসবুক প্রোফাইল ও কভার ফটো বদলে ফেলেছেন। একটিতে দুই পরিবারের সবার সঙ্গে একটি স্থিরচিত্র শোভা পাচ্ছে, অন্যটিতে শুধু তারা স্বামী–স্ত্রী।

ফেসবুকে বরের সঙ্গে স্থিরচিত্র পোস্ট করে নাদিয়া লিখেছেন আলহামদুলিল্লাহ। একই স্থিরচিত্র পোস্ট করে সালমানও একই কথা লিখেছেন। দুজনেরই পোস্ট করা স্থিরচিত্রে বিনোদন অঙ্গনের সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ছাড়াও ভক্তরা শুভকামনা জানিয়েছেন।

দেড় দশক ধরে বিনোদন অঙ্গনে কাজ করছেন সালহা খানম নাদিয়া। নাদিয়ার মতে, এ সময়ে সমানতালে কাজ করেছেন। নাটকে কাজের পাশাপাশি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। সিনেমা এবং ওয়েব ফিল্মেও অভিনয় করেছেন তিনি। ‘ড্রেসিং টেবিল’, ‘আইসক্রিম’ ও ‘রেডরাম’-এ দেখা গেছে তাকে। এ ছাড়া কলকাতায় কাজ করেছেন ‘সুনেত্রা সুন্দরম’ নামের একটি সিনেমা।

সালহা খানম নাদিয়া বিজ্ঞাপন আর নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করেছেন। ‘ড্রেসিং টেবিল’, ‘আইসক্রিম’ ও ‘রেডরাম’-এ দেখা গেছে তাকে। এ ছাড়া ওপার বাংলায় কাজ করেছেন ‘সুনেত্রা সুন্দরম’ নামের একটি চলচ্চিত্রে।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...