প্রেম নিয়ে যা বললেন অভিনেত্রী মিথিলা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৪ জুন ২০২৪, ২:৫০ অপরাহ্ণ

নিজ দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলাতেও সমানভাবে কাজ করে যাচ্ছেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। সম্প্রতি এপার বাংলার ‘বাজি’ ওয়েব সিরিজের মাধ্যমে আলোচনায় জায়গা করে নিয়েছেন তিনি। সিরিজটিতে অভিনেত্রীর সাবেক স্বামী অভিনেতা ও সংগীতশিল্পী তাহসানের উপস্থিতি নিয়েও আলোচনা তুঙ্গে। একই সিরিজে দুই তারকার অভিনয় যখন আলোচনায়, আর সেই সময়ই প্রকাশ্যে এল একটি রহস্য। অভিনেত্রী মিথিলার নাকি ‘লাভ স্টোরি’তে অরুচি।’

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি। একসময় ঢাকাই শোবিজে প্রেমের দৃশ্যে দেখা গেছে তাকে। তাহলে এখন কি ভেবেচিন্তেই সেই ‘লাভ স্টোরি’ এড়িয়ে যাচ্ছেন এ অভিনেত্রী।

এমন প্রশ্নের জবাবে মিথিলা বলেন, হ্যাঁ, হয়ে গেছে। প্রেম শেষ, আর চাই না। আর এ কথাটি বলেই হেসে দেন তিনি। এরপরই জানান, প্রেমিকার চরিত্রে অনেক অভিনয় করেছেন।

মিথিলা মনে করেন, এটা হয়তো তাকে ‘গার্ল নেক্সট ডোর বা পাশের বাড়ির মেয়ে’র মতো দেখতে বলে। তবে এখন আর এসব চরিত্র টানে না তাকে। এ জন্যই গতানুগতিক প্রেমের গল্প এড়িয়ে যাচ্ছেন এ অভিনেত্রী।

তিনি বলেন, প্রেমের গল্পে অভিনয় করতে চাই, তবে তা ইন্টারেস্টিং গল্প হতে হবে। আবার গল্পে আমার চরিত্রও ব্যতিক্রম হতে হবে। পাশের বাড়ির মেয়ের বাইরে ভিন্ন কিছু… তবেই করব।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...