গোলাপগঞ্জে প্রতিবাদ সভা : কৈলাশটিলা গ্যাস ফিল্ডে চাকরিসহ ৮ দাবি স্থানীয়দের

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৯ জুন ২০২৪, ৮:০৩ অপরাহ্ণ

সিলেটের গোলাপগঞ্জে কৈলাশটিলা গ্যাস ফিল্ডে স্থানীয়দের চাকরি ও উপজেলার ঘরে ঘরে গ্যাস সংযোগসহ ৮ দাবিতে প্রতিবাদ সভা করেছেন এলাকাবাসী। ‘জাতীয় তেল-গ্যাস রক্ষা ও অধিকার বাস্তবায়ন সংগ্রাম পরিষদ গোলাপগঞ্জ’র ব্যানারে শুক্রবার বিকালে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলার পৌরশহরের চৌমুহনীতে অনুষ্ঠিত এ সভায় বক্তারা বলেন, এ গ্যাস ফিল্ডে স্থানীয়দের চাকরি ও ঘরে ঘরে গ্যাস সংযোগের দীর্ঘদিনের দাবি উপেক্ষিত হয়েছে। এছাড়া কোটাভিত্তিক চাকরির দাবিও মানা হয়নি। শুধু মিলেছে আশ্বাস। এলাকার দাবি উপেক্ষা করে অন্যদিকে গ্যাস ফিল্ডের সিবিএ নেতাদের আত্মীয়স্বজনকে চাকরি দেওয়া হয়। এতে ক্ষুব্ধ হয়ে আমরা দাবি আদায়ে এবার মাঠে নেমেছি। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান। উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম দস্তগীর খান ছামিনের পরিচালনায় বক্তব্য দেন লেখক ও সাংবাদিক আনোয়ার শাহজাহান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জিল্লুর রহমান, গোলাপগঞ্জ উপজেলা গণদাবি পরিষদের সভাপতি আব্দুল লতিফ সরকার, কাউন্সিলর ফারুক আলী, প্রভাষক সুলতান মাহমুদ, সাবেক কাউন্সিলর জালাল আহমদ প্রমুখ। উপস্থিত ছিলেন পৌর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রউফসহ দলমত নির্বিশেষে এলাকার বিশিষ্ট ব্যক্তিরা।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...