সাদাপাথর বেড়াতে গিয়ে প্রাণ গেলো মা-ছেলের

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১ জুলাই ২০২৪, ৯:১৯ পূর্বাহ্ণ

সিলেটের পর্যটনকেন্দ্র সাদাপাথর ভ্রমণ শেষে ফেরার পথে সিএনজিচালিত অটোরিকশায় ট্রাকের চাপায় মা-সন্তান নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশাচালকসহ দুজন গুরুতর আহত হয়েছেন। রোববার (৩০ জুন) বিকাল সাড়ে ৪টার দিকে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের খাগাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন—নরসিংদী সদর থানার দেলোয়ার হোসেনের স্ত্রী স্মৃতি আক্তার (২৫) এবং তাদের ৭ বছরের সন্তান আব্দুল্লাহ। গুরুতর আহত হাসপাতালে ভর্তি রয়েছেন দেলোয়ার হোসেন।

পুলিশ জানায়, ওই পরিবারের তিন জন রবিবার সকালে সাদাপাথর বেড়াতে যান। বিকালে অটোরিকশায় সিলেট ফেরার পথে বেপরোয়া একটি ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই স্মৃতি ও আবদুল্লাহ মারা যান।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর বলেন, ‘পর্যটনকেন্দ্র সাদাপাথর থেকে সিএনজি অটোরিকশায় নগরে ফেরার পথে অটোরিকশাকে চাপা দেয় ট্রাক। এ সময় স্মৃতি আক্তার নামে এক গৃহবধূ ও আবদুল্লাহ নামে তার শিশুসন্তান ঘটনাস্থলেই প্রাণ হারান। দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও ট্রাক জব্দ করা হয়েছে।’

তিনি জানান, খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...