চার দিনে ৫০০ কোটির ক্লাবে ‘কল্কি’

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ১ জুলাই ২০২৪, ২:৪২ অপরাহ্ণ

দক্ষিণী সুপার স্টার প্রভাস ও বলিউড তারকা দীপিকার ‘কল্কি’ সিনেমাটি মুক্তির আগেই বক্স অফিসে সাড়া ফেলেছিল। এবার এ দক্ষিণী সিনেমা মুক্তির প্রথম সপ্তাহ শেষে আয়ের আলোকে সব রেকর্ড ভেঙে দিয়েছে। মুক্তির মাত্র চার দিনেই ৫০০ কোটির ঘর ছুঁয়ে বক্সঅফিস সিনেমাটি ঝড় তুলেছে। এ মেগা বাজেটের সিনেমায় কমল হাসান, অমিতাভ বচ্চন ও টালিউডের শাশ্বত চট্টোপাধ্যায়ও রয়েছেন।

বক্স অফিসের রিপোর্ট কার্ড থেকে জানা গেছে, বিশ্বেজুড়ে ৫০০ কোটির ব্যবসা করা ‘কল্কি’ ভারতের সিনেবাজারেও দাপট দেখাচ্ছে। প্রথম সপ্তাহ শেষে ভারত থেকে মোট ৩০০ কোটি টাকা ঢুকেছে প্রভাস-দীপিকার ‘কল্কি’র ঘরে। অগ্রীম বুকিংয়ে ৫৫ কোটির ব্যবসা করে বক্স অফিসে ঝড় তোলার আভাস দিয়েছিল ‘কল্কি’ সিনেমাটি। ২৭ জুন মুক্তির প্রথম দিন বিভিন্ন ভাষায় টুডি ও থ্রিডি ভার্সনে ২০০ কোটির দুয়ারে দাঁড়িয়েছিল এ সিনেমা। চলতি বছরে শুরুর আয়ের আলোকে এখন পর্যন্ত কোনো সিনেমা এই রেকর্ড ছুঁতে পারেনি।

বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, ‘কল্কি’ রোববার ভারতে ছুটির দিনে ৮৫ কোটি রুপির ব্যবসা করেছে। দক্ষিণী ভাষা তো বটেই এমনকী ‘কল্কি’র হিন্দি বলয়ের আয়ও বেশ ভালো।

মুক্তির মাত্র ৪ দিনের মধ্যেই হিন্দি ভার্সন থেকে মোট ১১০.৫ কোটি রুপি ব্যবসা করেছে। যা কিনা ভবিষ্যতে বলিউডকে হুঁশিয়ারি দেয়ার মতো ব্যাপার বটে! তবে দক্ষিণী এলাকা থেকেই ‘কল্কি’র আয় সবচেয়ে বেশি। বিশেষ করে তেলেগু চলচ্চিত্র বাজারে মোট ১৬২.১ কোটি টাকার ব্যবসা করার সংবাদ এখন পর্যন্ত জানা গেছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...