ঐতিহ্যবাহী আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১ জুলাই ২০২৪, ৬:২০ অপরাহ্ণ

ঐতিহ্যবাহী বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে কাডিফ শহরের মেগনা বালটিতে গত ৩০ শে জুন রোববার রাত ১২ ঘটিকায় এক আলোচনা সভা কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

যুক্তরাজ্য আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য, ওয়েলস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর এর সভাপতিত্বে এবং ওয়েলস আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রাক্তন ছাত্রনেতা এম.এ.মালিক এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় ওয়েলস আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুল ইসলাম নজরুল, যুগ্ম সাধারন সম্পাদক গোলাম মর্তুজা, যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব লিয়াকত আলী, দফতর সম্পাদক শেখ মোহাম্মদ আনোয়ার, কৃষি বিষয়ক সম্পাদক এম এ রউফ, সাবেক যুবলীগ নেতা আব্দুল ওয়াহিদ বাবুল,ওয়েলস বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক সৈয়দ ইকবাল আহমেদ, ওয়েলস যুবলীগের সভাপতি ভিপি সেলিম আহমদ, সিনিয়র সহ সভাপতি আবুল কালাম মুমিন ও ওয়েলস ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ বদরুল হক মনসুর সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মহাণ রাব্বুল আলামিনের দরবারে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া চেয়ে ও ওয়েলস আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রবাসের মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক জননেতা মোহাম্মদ ফিরুজ আহমদ এর আশু রোগ মুক্তি কামনায় এবং জাতির জনক বঙ্গবন্ধু সহ আওয়ামী লীগের প্রতিষ্ঠালগ্ন থেকে আজবধি অবদানকারী যারা মৃত্যুবরন করেছেন সবার আত্মার মাগফেরাত কামনা সহ ওয়েলস শ্রমিক লীগের সভাপতি মরহুম নুরুল আলম চুনুর অকাল মৃত্যুতে আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে।

সভায় দোয়া পরিচালনা করেন কারি শাহ মোহাম্মদ তসলিম। পরে দফতর সম্পাদক শেখ মোহাম্মদ আনোয়ার এর পক্ষ থেকে সবাইকে ডিনারের মাধ্যমে মজাদার খাবার পরিবেশন করা হয়েছে ।

সভাপতির বক্তব্যে ওয়েলস আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর আওয়ামী লীগের ইতিহাস সংগ্রাম, সৃষ্টি, অর্জন ও উন্নয়নের ইতিহাস বলে উল্লেখ করে বলেন, ছাত্রলীগ থেকে যুবলীগ করে আজ ঐতিহ্যবাহী আওয়ামী লীগের কর্মী হিসাবে কাজ করতে পেরে নিজেকে গৌরবান্বিত মনে করছি, জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার অনুসারী হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী হিসেবে আমরা সবাই আমৃত্যু দেশ ও মানুষের কল্যানে কাজ করে যেতে পারি প্লাটিনাম জয়ন্তীতে সবাইকে দীপ্ত শপথ নেওয়ার আহবান জানিয়েছেন।

ওয়েলস আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম.এ.মালিক জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মানণীয় প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ তথা ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...