প্রেমের টানে চুয়াডাঙ্গায় এসে প্রতারণার শিকার ভারতীয় নারী

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৪ জুলাই ২০২৪, ৬:২১ অপরাহ্ণ

সমর সরকার নামে এক যুবকের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রেম করে ভারত থেকে অবৈধভাবে চুয়াডাঙ্গায় এসে প্রতারণার শিকার হয়ে বিপাকে পড়েছেন পিংকি সরকার (২১) নামে এক নারী। তিনদিন এক সঙ্গে থেকে ওই যুবক প্রতারণার মাধ্যমে বেনাপোলে ফেলে গেলে বিষয়টি বিজিবি জানতে পারে। পরে যশোরের বেনাপোল-পেট্রাপোল নোম্যান্সল্যান্ডে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠকের পর ওই ভারতীয় নারীকে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে বেনাপোল চেকপোস্টে বিজিবি সদস্যরা হরিদাসপুর পেট্রাপোল বিএসএফের কাছে তাকে হস্তান্তর করেন। এর আগে, গত ২৯ জুন চুয়াডাঙ্গা সীমান্ত হয়ে প্রেমিক সমর সরকারের কাছে আসেন পিংকি। তিনি ভারতের উত্তর চব্বিশ পরগনা জেলার রায়গঞ্জ থানার কুলুউসারা গ্রামের মানিক সরকারের মেয়ে। তবে প্রতারক প্রেমিক চুয়াডাঙ্গা সীমান্ত এলাকার সমর সরকার নামের ওই যুবকের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপারে বেনাপোল আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার মো. মিজানুর রহমান জানান, পিংকি সরকারের সাথে বাংলাদেশের চুয়াডাঙ্গা সীমান্ত এলাকার সমর সরকার নামে এক যুবকের ফেসবুকে পরিচয় হয়। এরপর তাদের মধ্যে দু’বছর ধরে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। সেই সূত্রে গত ২৯ জুন ভারত থেকে চুয়াডাঙ্গা সীমান্ত দিয়ে পালিয়ে বাংলাদেশে আসেন পিংকি। তিন দিন ধরে চুয়াডাঙ্গায় সমরের সাথে অবস্থান করছিলেন তিনি।

এর মধ্যে বুধবার সমর তার বন্ধুকে দিয়ে পিংকিকে বেনাপোলে পাঠিয়ে দেন। এ সময় তিনি পিংকিকে বলেন, ‘তুমি আমার বন্ধুর সাথে যাও, আমি আসছি।’ এরপর পিংকিকে বেনাপোল বর্ডারে ফেলে পালিয়ে যায় সমরের ওই বন্ধু। পরে মেয়েটির কান্নাকাটি দেখে স্থানীয় বিজিবি সদস্যরা একটি বাড়িতে রাখে।বিজিবি বিষয়টি বিএসএফকে জানালে তারা পতাকা বৈঠকের মাধ্যমে ওই মেয়েটিকে ফেরত নিতে রাজি হয়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...