দুবাইয়ের শেখকে বিয়ে করছেন ভারতীয় অভিনেত্রী

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৫ জুলাই ২০২৪, ৩:২৭ অপরাহ্ণ

বাগদান সেরে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন দুবাইয়ের জনপ্রিয় ইউটিউবার খালিদ আল আমেরি ও ভারতের তামিল অভিনেত্রী সুনয়না। সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের খবরের এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছে। তাই এ মুহূর্তে নেটপাড়ায় টক অব দ্য টপিকে পরিণত হয়েছে নতুন এ জুটি।

গত ২৫ জুন বাগদান সারেন ইউটিউবার খালিদ। বাগদানের পর এ বিষয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবিও শেয়ার করেন তিনি। যে ছবিতে খালিদ ও তার হবু স্ত্রীর বাগদানের আংটি স্পষ্ট দেখা যায় দুজনের অনামিকা আঙুলে।

এরপর থেকেই খালিদের ভক্তরা জানার অপেক্ষায় ছিলেন কাকে বিয়ে করতে চলেছেন এ ইউটিউবার। ভক্তদের সে জানার আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে একটি গুঞ্জন।

সম্প্রতি গুঞ্জন উঠেছে, খালিদ তার প্রথম স্ত্রী দুবাইয়ের ইউটিউবার সালমা মোহাম্মদকে চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ডিভোর্স দেয়ার পর ভারতীয় অভিনেত্রীকে বিয়ে করতে চলেছেন।

খালিদের সঙ্গে সুনয়নার নাম জড়ানোর কারণও রয়েছে। সোশ্যাল মিডিয়া স্ক্রল করে দেখা যায়, সম্প্রতি খালিদ বাগদানের যে ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ঠিক সে রকমই একটি ছবি চলতি বছরের ৫ জুন ইনস্টাগ্রামে শেয়ার করেন সুনয়না। আর সে পোস্টে লাইকও দিয়েছেন খালিদ।

তাছাড়া দুবাইয়ের এ ইউটিউবারের অনেক বন্ধু-বান্ধব আছে ভারতের চেন্নাইয়ে। সম্প্রতি বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ করতে চেন্নাইয়েও এসেছিলেন তিনি। তাই নেটিজেনরা মনে করছেন, চেন্নাইয়ের বন্ধু সার্কেল থেকেই আলাপ খালিদ ও সুনয়নার।

তবে সত্যিই তামিল সিনেমার অভিনেত্রী সুনয়নার সাথে দুবাইয়ের ইউটিউবার খালিদের বিয়ে হচ্ছে কি না তা এখনও বলা যাচ্ছে না। কারণ এ বিষয়ে এখনও কোনো স্পষ্ট মন্তব্য করেননি সুনয়না ও খালিদ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...