শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ’র দিনব্যাপী কর্মসূচী

প্রবাস ডেস্ক,

  • প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২০, ২:৪৮ পূর্বাহ্ণ

আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, যুক্তরাষ্ট্র শাখার পক্ষ থেকে বিভিন্ন ধরনের কর্মসূচী নিয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে মিলাদ মাহফিল ও দোয়া, খাবার বিতরণ ও ভার্চ্যুয়াল আলোচনা সভা।

এক যৌথ বিবৃতিতে যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহবায়ক এ.কে.এম. তারিকুল হায়দার চৌধুরী ও যুগ্ন আহবায়ক ইঞ্জি. বাহার খন্দকার সবুজ যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের পক্ষ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে আরো বলা হয় যুক্তরাষ্ট্র অবস্থিত প্রতিটি স্টেট, সিটি ও ব্যুরো যুবলীগের সকল নেতৃবৃন্দকে বিভিন্ন ধরনের কর্মসূচী পালন করার আহবান জানানো হয়। এতে যুক্তরাষ্ট্রে অবস্থানরত বিভিন্ন মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া পালন কর্মসূচীসহ খাবার বিতরন করার অনুরোধ করা হয়েছে।

তাছাড়াও আগামী ২৮ সেপ্টেম্বর সোমবার দুপুর ২টা থেকে বিকাল ৬টায় যুক্তরাষ্ট্র যুবলীগের কার্যালয়ে ৮৬-৪৪ ১০৫ স্ট্রীট রিচমনহীল, নিউইয়র্ক এ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কেক কাটার আয়োজন করা হয়েছে।

আলোচনা সভায় যুবলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর জীবনীর ওপর আলোচনা করা হবে। উক্ত অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র যুবলীগের সকল নেতা কর্মীসহ মুক্তিযুদ্ধের সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা যাচ্ছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...