আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে ২ শিক্ষার্থী দগ্ধ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২, ৬:০২ অপরাহ্ণ


রাজধানীর কামরাঙ্গীরচরের বড়গ্রাম এলাকায় একটি বাসার ছাদে আর্জেন্টিনার পতাকা লাগানোর সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে দুই শিশু শিক্ষার্থী দগ্ধ হয়েছে।

শুক্রবার কামরাঙ্গীরচর বনগ্রাম এলাকার একটি বাসার দ্বিতীয় তলার ছাদে এ ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- পঞ্চম শ্রেণির শিক্ষার্থী সাইফুর রহমান আবির (১২) ও তাদের বাড়ির ভাড়াটিয়া তার বন্ধু মাদ্রাসা শিক্ষার্থী মাহিম (১৩)।

দগ্ধ আবিরের চাচা মুরসালিন হোসেন বলেন, আমাদের সবাই আর্জেন্টিনার সাপোর্টার। আমার ভাতিজা সাইফুর রহমান আবির আর্জেন্টিনার সাপোর্টার। পাশাপাশি তার বন্ধু মাহিমও একই দলের সাপোর্টার। আজকে আবির তার বন্ধু মাহিমকে নিয়ে তাদের বাসার দ্বিতীয় তলার ছাদে আর্জেন্টিনার পতাকা লাগানোর সময় হাতের রড গিয়ে বিদ্যুতের তারের উপরে পড়ে। এতে তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়। চিৎকার শুনে দুজনকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের দুজনেরই হাত ও পা দগ্ধ হয়েছে।

এদিকে আবিরের বাবা সাইদুর রহমান রতন জানান, তার ছেলে স্থানীয় একটি স্কুলে পঞ্চম শ্রেণির ছাত্র। আর অপরজন তাদেরই বাসার ভাড়াটিয়া। মাহিম স্থানীয় মাদ্রাসায় পড়াশোনা করে। দগ্ধ দুজন বন্ধু। আজকে বাসার দ্বিতীয় তলার ছাদে আর্জেন্টিনার পতাকা লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টের শিকার হয়।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, দুই শিশু ছাত্র আর্জেন্টিনার পতাকা লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়েছে বলে সংবাদ পেয়েছি। তারা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...