লন্ডনে তরুণ আইনজীবী ব্যারিষ্টার আবুল কালাম চৌধুরীকে সংবর্ধনা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২, ৮:০৩ অপরাহ্ণ

ব্রিটেনে দুই দশক ধরে আইনী পেশা, কেসি সলিসিটরের প্রিন্সিপাল হিসেবে ১০ বছর, বিশিষ্ট কমিউনিটি একটিভিস্ট, রাজনীতিক,টিভি ব্যক্তিত্ব ব্যারিষ্টার আবুল কালাম চৌধুরীকে সংবর্ধনা ও সম্মাননা পদক প্রদান করা হয়েছে।

১১ডিসেম্ববর লন্ডনবাংলা প্রেস ক্লাবে বৃটিশ ব্যাঙ্গলী কমিউনিটির পক্ষ্যে চারখাই থানা বাস্তবায়ন ও উন্নয়ন ট্রাস্ট ইউকের পক্ষ থেকে এ সম্মাননা প্রদান করা হয়।
সংগঠনের সভাপতি বীর মুক্তিযুদ্ধা ফয়জুর রহমান খান ও সমন্বয়ক এম এ কুদ্দুসের দু’পর্বের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির চৌধুরী মুরাদ ও হেলাল চৌধুরীর যৌথ পরিচালনায় অনুষ্টিত সভার শুরুতেই পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন সংগঠনের সহসাধারণ সম্পাদক মাওলানা কাজী এমদাদুল হক।

সংবর্ধিত ব্যাক্তিত্ত ও অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা পদক তুলে দিতে সার্বিক সহযোগিতায় ছিলেন, সংগঠনের ট্রেজারার আহাদ কবির চৌধুরী ও হেলাল আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র মায়ুম তালুকদার, বিশেষ অতিথি হিসেবে কাউন্সিলার ইকবাল হোসেন ভিপি, কামরুল হোসেন মুন্না, সাবেক স্পীকার, কাউন্সিলর আহবাব হোসেন কাউন্সিলার রেবেকা সুলতানা,কাউন্সিলর আসমা ইসলাম,লন্ডনবাংলা প্রেস ক্লাব নেতা আহাদ চৌধুরী বাবু ক্রীড়া ব্যাক্তিতো আব্দুর রহমান খান সুজা, দিলোয়ার হোসেন,জামাল আহমদ খান, রোমানা আমান, রোকসানা পারভীন জোসনা, গ্রেটার চারখাই ডেভলাপমেন্ট এসোসিয়েশনের সেক্টেটারি জয়নুল ইসলাম চৌধুরী, ট্রেজারার শহিদুর রহমান চৌধুরী মিনু, কিশোয়ার আনাম লিটন আর্থসামাজিক সংগঠন ই এইচ এন, ও পিপুল নিড সাপোর্টের অনেকে নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

এই সম্পর্কিত আরও খবর...