আলিয়ার বড় বোনকেও ধর্ষণ ও হত্যার হুমকি

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ২৩ আগস্ট ২০২০, ১:২০ অপরাহ্ণ

অভিনেতা সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের ভাট পরিবারের উপরে নেটজনতার ফুঁসে উঠেছেন। নিয়মিত ধর্ষণ ও খুনের হুমকিতে বিরক্ত হয়ে শেষ পর্যন্ত ইনস্টাগ্রামের অ্যাকাউন্টের সেটিং বদলে ‘প্রাইভেট’ করে দিলেন পূজা ভাট। মহেশ ভাটের পরিবারের কাউকেই ট্রোল করতে ছাড়ছে না নেটিজেনরা। এর আগে ধর্ষণ ও খুনের হুমকিতে ক্লান্ত হয়ে আইনি ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছিলেন আলিয়া ভাট ও তার বোন শাহিন ভাট। এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল তাদের বড় বোন পূজা ভাটের সঙ্গে। তবে আইনি পথে হাঁটার কথা বলেননি পূজা।

পূজা বলেন, ‘আজকাল সোশ্যাল মিডিয়া এমন একটা জায়গা হয়ে দাঁড়িয়েছে যে, সেখানে স্বচ্ছন্দে যে কেউ ধর্ষণ, খুনের হুমকি দিতে পারে! শুধু তাই নয়, কদর্য আক্রমণ করে মৃত্যুর দিকে ঠেলে দেয়ার কথাও বলে। আমি এতদিন এসব এড়িয়ে যেতাম। কিন্তু আর নয়। এখন থেকে আমার সঙ্গে যোগাযোগ করতে হলে অনুমতি নিতে হবে। এমনিতেই খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি আমরা।’

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের সবচেয়ে চর্চিত বিষয় স্বজনপোষণ নীতি। করণ জোহর থেকে রণবীর কাপুর- নেটিজেনদের আক্রমণ থেকে কেউ বাদ যাননি। তবে ভাট পরিবারের প্রতি নেটিজেনদের ক্ষোভ যেন একটু বেশি। কারণ, সুশান্তের মৃত্যুর পর থেকেই তার চর্চিত প্রেমিকা রিয়ার সঙ্গে মহেশ ভাটের পুরনো ছবি ঘিরে আবার নতুন করে বিতর্ক শুরু হয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...