প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:৫০ পূর্বাহ্ণ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ার জেরে স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে। রোববার রাতে সাভার পৌর এলাকার পালপাড়া মহল্লায় গার্লস স্কুল রোডে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত নিলা রায় (১৪) মানিকগঞ্জের বালিরটেক এলাকার নারায়ন রায়ের মেয়ে। সে পরিবার নিয়ে পৌর এলাকার কাজী মোকমাপাড়ার একটি বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেণিতে পড়তো।

জানা গেছে, অভিযুক্ত ওই যুবকের নাম মিজানুর রহমান চৌধুরী (২৫)। সে একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে বখাটে মিজান প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল নীলাকে। প্রস্তাব প্রত্যাখ্যান করায় রোববার রাত ৮টার দিকে স্থানীয় একটি হাসপাতাল থেকে বাসায় ফেরার পথে নীলা ও তার ভাই অলকের গতিরোধ করে ওই যুবক। পরে তার ভাইকে ভয়ভীতি দেখিয়ে বাসায় পাঠিয়ে দিয়ে কথা বলার বাহানায় নির্জন সড়কে নিয়ে নীলার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজান।

এ সময় স্থানীয়রা নিলাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, নীলার শরীরে পাঁচ-ছয় জায়গায় ছুরিকাঘাত করা হয়েছে। তার মধ্যে ঘাড়ে, মুখে ও পেটে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেই সাথে সাভার থানায় মামলারও প্রক্রিয়া চলছে।

তিনি আরও বলেন, প্রেমের প্রস্তাব প্রত্যাখান হওয়ায় এ হত্যাকাণ্ড নাকি অন্য কোনো বিষয় জড়িত আছে, তা খতিয়ে দেখা হচ্ছে। সব মাথায় রেখে তদন্ত করা হচ্ছে।

তবে নিহতের পরিবার বলছে, প্রেমের প্রস্তাব দিয়ে সাড়া না পেয়ে হত্যা করল ওই যুবক। অভিযুক্তকে আটকের পর মূল ঘটনা জানা যাবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...