অবশেষে সন্তানসহ হাজির হলেন চিত্রনায়িকা জলি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১ নভেম্বর ২০২০, ১:৩৮ অপরাহ্ণ

প্রায় দেড় বছর ধরে শোবিজে অনিয়মিত চিত্রনায়িকা জলি। বাগদানের পর আর তেমন কোন কাজে দেখা যায়নি তাকে। অনেকটা আড়ালেই চলে গিয়েছেন তিনি। তবে এবার সাড়ে তিন মাসের সন্তান নিয়ে হাজির হলেন এই নায়িকা।

গেল বছরের মে মাসে ভৈরবের আরাফাত রহমানের সঙ্গে বাগদান হয় জলির। এর কয়েক মাস না যেতেই তাদের সেই বাগদানে ভাঙনের সুর আসে। গণমাধ্যমে জলি জানিয়েছিলেন তারা আলাদা হয়ে গিয়েছেন। এরপর অনেকটাই আড়ালে চলে যান জলি। সেসময়েই তারা গোপনে বিয়ে করেন। অবশেষে সন্তান নিয়েই ফিরলেন।

গত ১৭ জুলাই জলি উত্তরার একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন। কন্যার নাম সেহেমাত রহমান। তবে পরিবার ও আত্মীয়স্বজন ছাড়া এই খবর জানতেন না বিনোদন অঙ্গনের কেউই।

জলি গণমাধ্যমে বলেন, ‘প্রত্যেক মেয়েই মা হওয়ার স্বপ্ন দেখে। আমি এই পৃথিবীতে সন্তান জন্ম দিতে পেরেছি, এর চেয়ে আনন্দের আর কিছু নেই আমার কাছে। সত্যি আমি গর্বিত। নিজের কাছে খুব ভালো লাগে। মা হওয়ার পর নিজের মধ্যে চঞ্চলতাও কমে গেছে। পরিবারের প্রতি ভালোবাসা বেড়েছে।’

‘সাড়ে তিন মাস হলো মেয়ের মা হয়েছি। কাউকে জানাইনি। একেবারে ছোট একটি শিশুর ছবি প্রকাশ করতে চাইনি। ভেবেছিলাম, সে একটু বড় হলে সবাইকে জানাব, এখন সেটাই করছি।’

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...