গ্যাংস্টার ভগ্নিপতির ‍মুখোমুখি পুলিশ সালমান

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ৩ নভেম্বর ২০২০, ৫:০৮ অপরাহ্ণ

করোনার লকডাউনে নিজের খামার বাড়িতে অনেকটা সময় কাটানোর পর মুম্বাই ফিরেই ‘বিগ বস’-এর চলতি সিজনের সঞ্চালনা শুরু করেন সালমান খান। এবার পরপর ছবির কাজ জোরকদমে শুরু করেছেন তিনি।

‘অন্তিম’ ছবিতে এক পাঞ্জাবি পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সালমানকে। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর কাজ শেষ করে চলতি মাসেই শুটিং শুরু করতে চলেছেন এই নতুন ছবির, যা পরিচালনার দায়িত্বে রয়েছেন মহেশ মাঞ্জরেকর।

ছবিতে পুলিশ অফিসার সালমানের প্রতিপক্ষ গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে ছোট বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মাকে। তাকে সালমান ইন্ডাস্ট্রিতে সুযোগ দিয়েছিলেন নিজের প্রযোজনায়। এবার গুরুর সঙ্গেই পর্দায় টক্কর দেবেন আয়ুশ।

তবে শোনা যায়, সালমানের চরিত্রটি প্রথমে প্রস্তাব করা হয় শাহরুখকে। কিন্তু অন্য অভিনেতার সঙ্গে পর্দা ভাগাভাগিতে রাজি নন কিং খান।

মুম্বাইয়ের এক স্টুডিওতে গ্রামের সেট তৈরি হয়েছে, যেখানে ১৫ নভেম্বর থেকে শুটিং হবে কিছু অ্যাকশন দৃশ্যের। মারাঠি ছবি ‘মুলশী প্যাটার্ন’-এর হিন্দি রিমেক এই গ্যাংস্টার-ড্রামা, যার দৃশ্যায়ন চলবে আগামী বছরের ফেব্রুয়ারি পর্যন্ত। তার পরে টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তিতে হাত দেবেন সালমান। ‘কিক টু’ও রয়েছে তার হাতে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...