যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে ইতালি আওয়ামী যুবলীগ মনফালকনে গরিঝিয়া শাখা

ইতালি প্রতিনিধি,

  • প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০, ৫:০৩ পূর্বাহ্ণ

ইতালি মনফালকনে গরিঝিয়া শাখার উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগ-এর ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।আজ ১৪ নভেম্বর সকাল ১১ ঘটিকায় সময়, আওয়ামী যুবলীগ মনফালকনে গরিঝিয়া শাখার যুগ্ম আহবায়ক এম, ডি আব্দুর রাফিক লিটন এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মামুন আল রশিদ ও সুজন ফকির এর যৌথ পরিচালনায়,বাংলাদেশ আওয়ামী যুবলীগ-এর ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সম্মানিত সদস্য মজনু দেওয়ান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয় সম্পাদক বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগার মোঃ জাহাঙ্গীর আলম (সোহাগ) , ইতালি আওয়ামীলীগ নেতা মো: সারোয়ার কাউসার (সবুজ) ,কমিটির সদস্য তাপস মিয়া, জহিরুল ইসলাম (জনি), মাহবুব, শফিউল ইসলাম প্রমুখ।

এই সময় মজনু দেওয়ান বলেন- বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠন হিসাবে সাধারন মানুষের অধিকার প্রতিষ্ঠা ও বিপদ-আপদে আস্থার সংগঠনে পরিণত হয়েছে। সাবেক আইন বিষয়ক সম্পাদক আওয়ামী যুবলীগ ইতালির মো:জাহাঙ্গীর আলম (সোহাগ) আজ নব গঠিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

আলোচনা সভায় আর বক্তব্য রাখেন ইতালি মনফালকনে আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...