এবার এক সিনেমায় শাহরুখ, সালমান, হৃত্বিক

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০, ৬:১৮ অপরাহ্ণ

গত সপ্তাহেই বলিউড থেকে চমকের খবর আসে, প্রথমবারের মতো এক সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ, সালমান ও আমির খান। আমিরের ‘লাল সিং চাড্ডা’সিনেমায় দুটি ক্যামিও চরিত্রে দেখা দেবেন তার দুই ‘খান’ বন্ধু। সেই সঙ্গে সালমানের ‘টাইগার’ সিনেমার পরবর্তী সিক্যুয়ালে অতিথি চরিত্রে অভিনয় করবেন কিং খান।

এবার ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস আরেক চমকের খবর দিল। ‘ওয়ার’ ছবিতে এবার হৃত্বিক রোশান, শাহরুখ খান ও সালমান খানকে একসঙ্গে দেখা যাবে। হৃত্বিক রোশান অভিনীত সিক্যুয়েলে বিশেষ চরিত্রে চমক নিয়ে হাজির হচ্ছেন বলিউডের এই দুই সুপারস্টার।

দর্শকদের আগ্রহ বাড়াই এই সিদ্ধান্ত প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের। ভারতের গণমাধ্যম ফিল্মফেয়ার এ তথ্য জানিয়েছে। বলিউডের সেরা তারকাদের অংশগ্রহণে এবার নতুনভাবে আলোচনায় এলো ‘ওয়ার’। ছবিটিতে শাহরুখ ও সালমান কোন চরিত্রে অভিনয় করবেন সে সম্পর্কে কিছু বলা হয়নি। এর আগেও মুম্বাইয়ের এই যশরাজ ফিল্মস চমকের কথা জানিয়েছিল, পাঠান সিনেমায় বলিউড বাদশাহ শাহরুখের সঙ্গে যোগ দিয়েছেন দীপিকা পাড়ুকোন। ছবিটিতে একটি বিশেষ চরিত্রে চমক নিয়ে হাজির হবেন বলিউড সুপারস্টার সালমান খান। ইতোমধ্যে স্টুডিওতে শুরু হয়েছে ‘পাঠান’সিনেমার শুটিং।

সংবাদ প্রতিবেদনে বলা হয়েছে, যশরাজ প্রযোজিত সুপারহিট সিনেমা ‘ওয়ার’র সিক্যুয়েলে হৃত্বিক রোশনের সঙ্গে এবার দেখা যাবে শাহরুখ ও সালমান খানকে। সংবাদটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে বেশ আলোচনা চলছে। এর আগে শাহরুখ খানের সঙ্গে হৃত্বিক সিনেমা করলেও এটিই হবে সালমানের সঙ্গে তার প্রথম কোনো সিনেমা।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...