নাচে-গানে মাতালেন মাশরাফি-সাকিবরা

স্পোর্টস ডেস্ক,

  • প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২০, ২:৩২ অপরাহ্ণ

একসঙ্গে গাইলেন বাংলার ক্রিকেটের পঞ্চপাণ্ডব। কয়েকটি গানে একসঙ্গে ঠোঁট নাড়লেন মাশরাফি-সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহ-তামিম। নাচের তালে তালে ক্রিকেট তারকাদের এই গানের দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতে মোটেও সময় লাগেনি।

হোটেল সোনারগাঁওয়ে বায়ো বাবল সুরক্ষায় অবস্থান করছেন চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে পাঁচ দলের ক্রিকেটার ও কোচিং স্টাফরা। মাঠে ব্যাটে-বলে তুমুল লড়াই চালিয়ে গেলেও দিন শেষে হোটেলে ফিরে সবাই যেন একই পরিবারের সদস্য হয়ে যান। হোটেলেই শুক্রবার একসঙ্গে গাইলেন বাংলাদেশের ক্রিকেটের পঞ্চপাণ্ডব। নেটদুনিয়ায় ভাইরাল কয়েকটি গান চিৎকার করে গাইলেন মাশরাফি-সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহ-তামিম।

রুবেল হোসেনের পোস্ট করা ভিডিওতে মাশরাফিকে দেখা যায় মুখ্য ভোকালের ভূমিকায়। জনপ্রিয় ব্যান্ড তারকা জেমস মাশরাফির ভীষণ পছন্দের গায়ক। তার ‘বাবা’ গানটি ধরেন তিনি। সাকিবকে বলতে শোনা যায়- ‘এই গান তো আমি পারি না ভাই।’ এই গানের পরই সাকিবের পছন্দ অনুযায়ী মাশরাফি ধরেন , ‘বাবা তোমার দরবারে সব পাগলের মেলা।’ সাকিবের তখন শুরু হয়ে গেছে ‘পাগলনৃত্য’। অন্যরাও সামিল হন তাতে।

শুধু ক্রিকেটাররাইমু নন, মিনিস্টার গ্রুপ রাজশাহীর কোচ সারওয়ার ইমরানও নেচেছেন। নেচেছেন গাজী গ্রুপ চট্টগ্রামের কোচ মোহাম্মদ সালাহউদ্দিনও। বিশ্বজয়ী যুব দলের ক্রিকেটারদেরও এমন আনন্দঘন আয়োজনে অংশ নিতে দেখা গেছে।

সতীর্থ-অনুজদের দিনে এই আনন্দ উৎসব মনে ধরেছে বাংলাদেশের সফলতম অধিনায়ক মাশরাফির। ফেসবুকে ভক্ত-অনুরাগীদের সঙ্গে সেই ভালোলাগা ভাগাভাগি করেছেন তিনি।

বাংলাদেশের সফলতম এই অধিনায়ক লিখেছেন, ‘ভালোলাগা, ভালোবাসা এক না। …..রিয়াদ—খেলা হবে। কোচ, ফিজিও, ট্রেনার, কম্পিউটার স্পেশালিস্ট, ম্যানেজার, টিম বয়, ম্যাসিওর এবং সব খেলোয়াড়…। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দল, বাংলাদেশের অতীত, বর্তমান এবং ভবিষ্যৎ, ভালোবাসা আরো কতো কি?’

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...