হবিগঞ্জ পৌর এলাকায় গৃহবধূর মৃতদেহ উদ্ধার

সিলেট অফিস,

  • প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০, ৪:১৮ পূর্বাহ্ণ

হবিগঞ্জ শহরতলীর পৌদ্দারবাড়ি এলাকার রিভার ভিউ খান ম্যানশনে স্বামী জুয়েল তার স্ত্রী ইয়াছমিন আক্তারকে হত্যার অভিযোগ ওঠেছে। স্থানীয়রা বিষয়টি আচ করতে পারলে পুলিশকে খবর দেয়।

শনিবার বেলা আড়াইটার দিকে ঘটনাটি ঘটে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। পরে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।

এ ব্যাপারে নিহতের বাবা এখলাছ মিয়া জানান, তার মেয়ে ইয়াছমিন আক্তারকে হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব তেঘরিয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে জুয়েল মিয়ার সঙ্গে ২০১৭ সালে পারিবারিকভাবে বিয়ে দেন। বিয়ের পর তাদের কোলজুড়ে দুইটি ফুটফুটে ছেলে সন্তান জন্মগ্রহণ করে। সম্প্রতি তাদের মধ্যে একটি এনজিও’র টাকা দেয়া নিয়ে মনমালিন্য সৃষ্টি হয়।

এ নিয়ে প্রায়ই জুয়েল মিয়া ইয়াছমিনকে মারধর করত। জুয়েল মিয়াই ইয়াছমিনকে পরিকল্পিত ভাবে হত্যা করে রান্না ঘরে নিয়ে ফাঁস লাগিয়ে ঝুলিয়ে রাখে। এখলাছ মিয়া আরো বলেন, আমি গরিব মানুষ। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই। এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে ঘাতক স্বামী জুয়েল মিয়া। তাকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুক আলী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। তবে ময়নাতদন্ত রিপোর্ট ও পুলিশি তদন্তের মাধ্যমে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...