সড়ক দুর্ঘটনা : চাঁদপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীসহ স্বামী নিহত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৫ অপরাহ্ণ

চাঁদপুরের কচুয়ায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাকের মুুুখোমুখি সংঘর্ষে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রী নিহত হয়েছেন। শনিবার বিকেলে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে কচুয়া-গৌরিপুর সড়কের সাচার হাটমুড়া মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ওয়াজউদ্দীন (৩০) ও তার ৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী সাবিকুন্নাহার (২৪)। তাদের বাড়ি উপজেলার বারৈয়ারা গ্রামের মোল্লা বাড়ি। বিষয়টি নিশ্চিত করেছেন কচুয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইব্রাহিম খলিল।

নিহতের ভাই রবিউল্ল্যাহ ও ছফিউল্ল্যাহ বলেন, আমরা চার ভাই ও তিন বোনের মধ্যে ওয়াজউদ্দীন প্রথম। গত বছর প্রবাস থেকে ফিরে বারৈয়ারা উত্তরপাড়ার নজরুল ইসলামের মেয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে ঘাতক ট্রাক আমার ভাই-ভাবির প্রাণ কেড়ে নিয়েছে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইব্রাহিম খলিল ও সাচার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আনোয়ার হোসেন জানান, ওয়াজউদ্দীন তার স্ত্রীসহ সিএনজিচালিত অটোযোগে সাচার থেকে বারৈয়ারা যাচ্ছিলেন। পথে ঢাকা থেকে আসা কচুয়াগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ওয়াজউদ্দীন ও সাবিকুন্নাহারের মৃত্যু হয়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...