অভিনেত্রী বৈশালীর আত্মহত্যায় মূল অভিযুক্ত গ্রেপ্তার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২, ৫:৫৩ অপরাহ্ণ

হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী বৈশালী ঠক্করের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার হয়েছে অভিযুক্ত রাহুল নভলানি। ইন্দোর থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর ভারতীয় সংবাদমাধ্যমের।

জানা গেছে, অভিযুক্ত রাহুল সপরিবারে ভারত ছেড়ে পালানোর পরিকল্পনা করছেন জানতে পেরে পুলিশ লুকআউড নোটিশ জারি করে। রাহুল ও তার স্ত্রীকে ধরিয়ে দেওয়ার পরিবর্তে অর্থ পুরস্কারও ঘোষণা করেন মধ্যপ্রদেশের স্বরাষ্টমন্ত্রী।

প্রসঙ্গত, নিজের সুইসাইড নোটে সাবেক প্রেমিক রাহুল নভলানিকে দায়ী করে গেছেন প্রয়াত অভিনেত্রী বৈশালী। রোববার (১৬ অক্টোবর) নিজের বাড়ি থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। সেইসঙ্গে উদ্ধার হয় সুইসাইড নোট।

অভিনেত্রীর ভাইয়ের দাবি ছিল, রাহুল প্রায়দিনই বিভিন্নভাবে বৈশালীকে হেনস্থা করতেন, হুমকি দিতেন। হয়রানি ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ ওঠে রাহুল নভলানি ও তার স্ত্রী দিশা নভলানির বিরুদ্ধে।

জানা যায়, বৈশালীর সাকেব প্রেমিক রাহুল ও তার স্ত্রী দিশা মধ্যপ্রদেশে বৈশালীর প্রতিবেশী। ভারতীয় দন্ডবিধি ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪ ধারায় তাদের বিরুদ্ধে অভিযোগ আনা হয়। যাতে বলা হয়, বৈশালীকে দিনের পর দিন হয়রানি করেছে এই দম্পতি, যার জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন অভিনেত্রী।

পুলিশ জানায়, বিয়ে করতে চেয়েছিলেন বৈশালী। কিন্তু বারবার তার বিয়েতে বাধা দিচ্ছিলেন সাবেক প্রেমিক রাহুল। বৈশালীর সুইসাইড নোটে সেকথাই উল্লেখ রয়েছে।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হে’ ধারাবাহিকের মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন বৈশালী। সেখানে তার চরিত্রের নাম ছিল ‘সঞ্জনা’। ২০১৬ পর্যন্ত সেখানে অভিনয় করেন তিনি। এরপর একে একে ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘বিষ ইয়া অমৃত’, ‘সসুরাল সিমর কা’র মতো ধারাবাহিকে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। বৈশালীকে শেষ দেখা যায় ‘রক্ষাবন্ধন’ নামক টিভি শোতে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...