শ্রীমঙ্গলে পৃথক দুর্ঘটনায় সাংবাদিকসহ নিহত ২

সিলেট অফিস,

  • প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২, ৭:১৭ অপরাহ্ণ

শ্রীমঙ্গল বাংলা টিভি’র প্রতিনিধি বিক্রমজিৎ বর্ধন (৫০) গাছ পড়ে নিহত হয়েছেন। শুক্রবার দুপুরের দিকে তিনি মৌলভীবাজার থেকে মোটরসাইকেল যোগে ছেলেকে নিয়ে বাড়ী ফেরার পথে মোকামবাজার এলাকায় পৌঁছলে সড়কের পাশ থেকে গাছ পড়ে নিহত হয়েছেন। তিনি উপজেলার ভাড়াউড়া চা বাগানের ধীরেন্দ্র বৈদ্য’র ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিক্রমজিৎ বর্ধন নিজ ছেলে জয় বর্ধনকে নিয়ে মোটরসাইকেল যোগে মৌলভীবাজার থেকে শ্রীমঙ্গলস্থ নিজ বাড়ীর উদ্দেশে রওয়ানা হন। মৌলভীবাজার মোকামবাজার এলাকায় পৌঁছলে শ্রীমঙ্গল-মৌলভীবাজার সড়কের রাস্তার পাশে গাছ চোররা গাছ কাটছিল এমন সময় একটি গাছ সংবাদকর্মী বিক্রমজিৎ বর্ধন এর উপর পড়ে গেলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এসময় তার ছেলে জয় বর্ধনও আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মো. ইয়াসিনুল হক জানান, সংবাদকর্মী বিক্রমজিৎ বর্ধন নিজ ছেলেকে নিয়ে মোটরসাইকেল যোগে শ্রীমঙ্গল যাচ্ছিলেন। মোকামবাজার এলাকায় পৌঁছলে রাস্তার পাশে কাটা গাছ তার উপর পড়ে তিনি নিহত হন এবং এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া গেলে বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

এদিকে, শুক্রবার সকাল সাড়ে ৫ টায় শ্রীমঙ্গল উপজেলার কালাপুর পেট্রোল পাম্প এলাকায় রাস্তার উপর দাঁড়িয়ে থাকা একটি মালবাহি কাভার্ড ভ্যানকে পেছন থেকে আসা আরেকটি ডিমবাহী কাভার্ড ভ্যান ধাক্কা দিলে ডিমবাহী ভ্যানের হেলপার ঘটনাস্থলেই নিহত হন এবং ড্রাইভার আহত হন। নিহত হেলপার বি. বাড়িয়া জেলার মো. মিরাজ মিয়া ও আহত ড্রাইভার কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এলাকার সালাউদ্দিন বলে জানা যায়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...