লণ্ডনে দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পূর্নমিলনী উপলক্ষে পরামর্শ সভা অনুষ্ঠিত

রুমি হক,

  • প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩, ৫:৩০ পূর্বাহ্ণ

দেওকলস উচ্চ বিদ্যালয় তথা দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে উক্ত ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্রছাত্রীদের উদ্যোগে ৯ ই জানুয়ারি রোজ সোমবার লণ্ডনের স্থানীয় একটা রেস্টুরেন্টে এক বিশেষ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলাওয়াতের পর সভার কাজ শুরু হয়। এতে সভাপতিত্ব করেন প্রফেসর শাহানুর আহমদ খান ; পরিচালনায় পর্যায়ক্রমে অংশগ্রহণ করেন মিঃ আবুল লেইছ, রুপা মিয়া, সাইফুল ইসলাম সায়েক ।

সভায় বিস্তারিত আলোচনা সাপেক্ষে এই মর্মে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, উক্ত প্রতিষ্ঠানের সাবেক ছাত্রছাত্রীদেরকে নিয়ে এবছরের মধ্যেই লন্ডনে পূর্নমিলনী অনুষ্ঠিত হবে। আর এ মহতী অনুষ্ঠানের সফল আয়োজনে এবং সমাপনে সভায় সবাই দৃঢ় প্রতিশ্রুতি ব্যক্ত করেন। অনেকেই আসতে পারেননি বলে এপোলজি দেন এবং গৃহীত সিদ্ধান্তগুলোতে ঐক্যমত পোষন করেন। অনুষ্ঠানের ব্যাপারে বিস্তারিত পরবর্তীতে যথাক্রমে ও যথাসময়ে জানানো হবে ইনশা-আল্লাহ।

উল্লেখ্য যে, উক্ত স্কুলের ষষ্ঠ শ্রেণী থেকে প্রতিষ্ঠাকালীন প্রথম এস এস সি তে কৃতার্থ ছাত্রছাত্রীরা দেশবিদেশে অবস্থানরত সাবেক ছাত্রছাত্রীদের নিয়ে ইউকে তে এক অপূর্ব মিলনমেলা করার প্রত্যাশায় দীর্ঘদিন ধরে আলোচনা করে আসছেন। আর এ মহতী উদ্যোগকে সফল করার দায়িত্ব আপনার, আমার এবং সবার। আর এতে সর্বপ্রকার দল-মত-পথ পরিহার করে সকল প্রাক্তন ছাত্রছাত্রীদেরকে এ পূর্নমিলনী অনুষ্ঠানকে সুসাফল্য মণ্ডিত করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে।
পরিশেষে সভাপতির ধন্যবাদ শেষে দোয়ার মধ্যমে সভার যবনিকা ঘটে।

আহ্বানে: প্রফেসর শাহানুর আহমদ খান, মিঃ আবুল লেইছ , রূপা মিয়া, মোঃ সাইফুল ইসলাম সায়েক , মোঃ মজাহিদ আহমদ লিটন, মোঃ নজরুল ইসলাম, আংগুর আলী, শাহ এম আলী ও আরো অনেক।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...