সিলেট পাসপোর্ট অফিসের ৪ দালালকে কারাদণ্ড

সিলেট অফিস,

  • প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২৩, ৮:১৫ পূর্বাহ্ণ

সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিসে ঝটিকা অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন। এসময় চার দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়।

দণ্ডপ্রাপ্ত চার দালাল হলো, কিরন দেবনাথ (৫৬), মো. আব্দুল মতিন (৪৯), মো. রাজু আহমদ (৪০) ও পিয়াস মিয়া (২৪)।

অভিযান পরিচালনা করেন সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার শাহিনা আক্তার। তাকে সহযোগিতা করেন র‌্যাব-৯ এর মেজর মাহফুজুর রহমান ও সহকারী পুলিশ সুপার আফসান আলমসহ র‌্যাবের একটি দল। অভিযানের সময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিসের উপ-সহকারী পরিচালক আব্দুর রাজ্জাক।

র‌্যাব-৯ এর মেজর মাহফুজুর রহমান বলেন, আমরা গোয়েন্দাদের মাধ্যমে সিলেট বিভাগীয় পাসপোর্ট অফিসকে নজরদারিতে রেখেছিলাম। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে চার দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার শাহিনা আক্তার বলেন, দীর্ঘদিন যাবত পাসপোর্ট অফিসে এসে মানুষ হয়রানির শিকার হচ্ছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঘুরেও মানুষ পাসপোর্ট করতে পারছে না। লোকজন দালালদের মাধ্যমে পাসপোর্ট করতে গিয়ে তাদেরকে মোটা অংকের টাকা দিচ্ছে। এই হয়রানি থেকে জনগণকে রক্ষা করতে অভিযান চালিয়ে চারজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...