তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের আভ্যন্তরীণ টুর্নামেন্ট’২৩ সম্পন্ন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ৬:০৬ পূর্বাহ্ণ

তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের আভ্যন্তরীণ ডাবল ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ সফলভাবে সম্পন্ন হয়েছে। দিন ব্যাপী দ্বৈত এই টুর্নামেন্ট সোমবার ১৩ মার্চ পূর্ব লন্ডনের মাইলান্ড স্পোর্টস সেন্টারে অনুষ্ঠিত হয়। দুই গ্রুপের ফাইনাল খেলায় গ্রুপ এ কাহার ও রিবু জুটি, ফয়সল ও বাচ্ছু জুটিকে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করেন, গ্রুপ বি শাহ ও আকসার জুটি, জুয়েল ও মুন্না জুটিকে পরাজিত করে বিজয় লাভ করেন। খেলা শেষে প্রধান অতিথি হিসাবে বিজয়ীদের হাতে ট্রপি তুলে দেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সেক্রেটারি ফারুক ফুহাদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল কাহার, শাহজাহান ও আব্দুল মুহিত রাসু।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথিরা বলেন, সুস্বাস্থের জন্য খেলাধুলার বিকল্প নেই। তাই নিয়মিত খেলাধুলা করা খুবই প্রয়োজন। এছাড়াও কমিউনিটিতে খেলাধুলার প্রতি মানুষদের আগ্রহ তৈরী করতে টুর্নামেন্টে আয়োজনের বিকল্প নেই।
অনুষ্ঠানে জানানো হয়, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের পক্ষ থেকে শীগ্রই একটি ন্যাশনাল টুর্নামেন্টের আযোজন করা হবে।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি এস জুনেদ আহমেদ, ট্রেজারার মুহাজ্জেম আহমেদ রিবু, অ্যাসিস্ট্যান্ট ট্রেজারার আলতাফ হোসাইন, অ্যাসিস্ট্যান্ট স্পোর্টস সেক্রেটারি শাহ মুহাম্মদ মুসাদ্দিক আলী, মেম্বারশিপ সেক্রেটারি মোহাম্মদ ফয়সল ইসলাম, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারিনির্বাহী মনসুর আলী তাজ, নির্বাহী সদস্য মোহাম্মদ নজরুল ইসলাম, মোহাম্মদ মুন্না মিয়া, নুর আলম, ময়নুল হক জুয়েল, আকসার হোসেন, রুবেল, আব্দুস সালাম প্রমুখ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...