সাকিব ও হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে : ডিবি প্রধান

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ৬:৩১ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান এবং আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছেন ডিএমপির ডিবি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি জানান, ডিবি থেকে নিষেধের পরও সাকিব আল হাসান ও হিরো আলম দুবাই গেছেন। তদন্তের প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করা হতে পারে তাদের। দুবাইয়ে ওই জুয়েলারির দোকানে কাদের বিনিয়োগ রয়েছে, সেই বিষয়টিও খতিয়ে দেখা হবে।

ডিবি প্রধান বলেন, ওই জুয়েলারির দোকানের মালিক আরাভ খান পুলিশ সদস্য খুনের আসামি, বিষয়টি জানানো হয়েছিল সাকিবকে। তারপরও দুবাই গেলেন তিনি। বিষয়টি দুঃখজনক। তদন্তের প্রয়োজনে সাকিব ও হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

এর আগে গতকাল (১৫ মার্চ) দুবাইয়ে স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আরাভ জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন সাকিব। তবে উদ্বোধনী মঞ্চে এ তারকা ক্রিকেটার না উঠেই ১০ মিনিটের মধ্যে সেখান থেকে চলে যান। আর এই অনুষ্ঠানে যোগ দিয়ে মঞ্চে দর্শক মাতান সোশ্যাল মিডিয়ায় আলোচিত ব্যক্তি হিরো আলম।

প্রসঙ্গত, ২০১৮ সালে রাজধানীর বনানীতে একটি ফ্ল্যাটে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে খুন হন পুলিশের বিশেষ শাখার (এসবি) কর্মকর্তা মামুন ইমরান খান। পরে লাশ গুম করার জন্য গাড়িতে করে গাজীপুরের কালীগঞ্জের একটি জঙ্গলে নেয়া হয়। সেখানে লাশের ওপর পেট্রোল ঢেলে আগুন দিয়ে ঝলসে দেওয়া হয় ওই পুলিশ সদস্যের চেহারা।

সেই হত্যা মামলার অভিযোগপত্র অনুযায়ী দেশ পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আপন ওরফে হৃদয়। সম্প্রতি দুবাইতে আরাভ জুয়েলারি শপ উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বিষয়টি ফের আলোচনায় উঠে আসে। কেননা, কোটি কোটি টাকার ওই জুয়েলারি শপের মালিক হচ্ছেন পুলিশ খুনের মামলার দেশ পলাতক আসামি আপন। যিনি এখন আরাভ খান নামে ছদ্মনাম ব্যবহার করছেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...