বাসায় ঢুকে ছাত্রীকে খুন, সেই শিক্ষক গ্রেপ্তার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১১ মে ২০২৩, ১০:৪০ পূর্বাহ্ণ

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় গাজীপুরে ঘরে ঢুকে কলেজছাত্রীকে কুপিয়ে খুনের একমাত্র আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সাইদুল ইসলাম (২৫) নামে ওই ব্যক্তি নিহত রাবেয়া আক্তারকে (২১) এক সময় বাসায় এসে আরবি পড়াতেন।

সাইদুল রাবেয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তা প্রত্যাখ্যান করায় তিনি মঙ্গলবার ঘরে ঢুকে রাবেয়াকে কুপিয়ে খুন করে পালিয়ে যান বলে ওই ছাত্রীর পরিবার জানায়।

ওই ঘটনায় থানায় মামলা হয়। ঘটনাটি বেশ আলোচিত হয় বলে র‌্যাবও আসামি ধরতে অভিযানে নামে। বুধবার রাতে টাঙ্গাইলের ভুঞাপুর থেকে সাইদুলকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান।

গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত কিছু র‌্যাবের পক্ষ থেকে জানান হয়নি।

গাজীপুরের দক্ষিণ সালনা এলাকায় রাবেয়াদের বাড়ি। কলেজে লেখাপড়ার পাশাপাশি সম্প্রতি গাজীপুর শহরের তেলিপাড়ায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি নিয়েছিলেন তিনি। কর্মস্থলে আসা যাওয়ার পথে সাইদুল প্রায়ই রাবেয়াকে উত্ত্যক্ত করতেন বলে তার পরিবারের অভিযোগ।

খুনের পর গাজীপুর সদর থানার এসআই আবু সাঈদ বলেছিলেন, রাবেয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সাইদুল। তা প্রত্যাখ্যান করে সাইদুলকে বাসায় আসতে নিষেধ করা হয়। এরপরও সাইদুল বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন।

মঙ্গলবার সন্ধ্যায় সাইদুল বাসায় ঢুকে রাবেয়াকে কুপিয়ে হত্যা করেন বলে পুলিশ জানিয়েছে। রাবেয়াকে বাঁচাতে এসে তার মা ও ছোটবোনও আহত হন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...