সুনামগঞ্জে কিশোরীসহ ৩জনের লাশ উদ্ধার

সিলেট অফিস,

  • প্রকাশিত: ২২ মে ২০২৩, ৭:৪৯ অপরাহ্ণ

সুনামগঞ্জে গত ২৪ ঘন্টায় এক কিশোরীসহ ৩জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। তাদের মধ্যে ১জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। মৃতরা হলো- জেলার ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের শান্তিপুর গ্রামের শামসুল হকের ছেলে মোনতাসির হক (১৫), একই ইউনিয়নের হরিপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে পলাশ মিয়া (১৩) ও শান্তিগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গাজীনগর গ্রামের মৃত ওয়ারিছ মিয়া মেয়ে নাজমা বেগম (১৮)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- বজ্রপাতের শিকার হয়ে গতকাল রবিবার (২১ মে) রাত অনুমান ৮টায় জেলার ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় পলাশ মিয়া ও মোনতাসির হকের মর্মান্তিক মৃত্যু হয়। এরআগে বিকাল সাড়ে ৫টায় উপজেলার শান্তিপুর গ্রামের মরা নদীর তীরে অবস্থিত মাঠে অনুষ্ঠিত ফুটবল ম্যাচে তারা দুজন দুই দলের পক্ষে খেলা করার সময় আকস্মিক বজ্রপাতের শিকার হয়ে দুজন গুরুতর আহত হয়। পরে এলাকার লোকজন তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সন্ধ্যায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

এদিকে সন্ধ্যায় জেলার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পাড়ারগাঁও গ্রামের আব্দুস সালামের বসতবাড়ির বার্থরুম থেকে গলায় ওড়না পেছানো অবস্থায় কাজের মেয়ে নাজমা বেগমের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ২মাস যাবত ঐ বাড়িতে কাজ করছে পাশর্^বতী শান্তিগঞ্জ উপজেলার গাজীনগর গ্রামের কিশোরী নাজমা বেগম। কিন্তু সে কি আত্মহত্যা করেছে নাকি তাকে কেউ হত্যা করে ঝুলিয়ে দিয়েছে তা জানা যায়নি। তবে ওই কিশোরীর মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য লাশ উদ্ধার করে রাতেই মর্গে পাঠিয়েছে পুলিশ।

ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার ও জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমান পৃথক ঘটনায় ৩জনের মৃত্যুর ঘটনার সত্যতা সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...