মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩০ মে ২০২৩, ৭:৩০ অপরাহ্ণ

জয়পুরহাট শহরের গুলশান মোড় এলাকায় একটি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে আব্দুর রহমান নামে (১৫) এক মাদকাসক্ত স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় পলাতক রয়েছে তার এক বন্ধু।

নিহত আব্দুর রহমান জয়পুরহাট সদর উপজেলার দিওর গ্রামের লদু মিয়ার ছেলে। সে জয়পুরহাট পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

জানা গেছে, মাদকাসক্ত আব্দুর রহমানকে পরিবারের সদস্যরা ২ বছর আগে জয়পুরহাট শহরের গুলশান মোড় এলাকার এনএ মাদকাসক্ত কেন্দ্রে ভর্তি করিয়ে দেন। ওই মাদকাসক্ত কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে অজ্ঞাত কয়েকজন দুর্বৃত্তরা আব্দুর রহমানকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠিয়েছে।

জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) সরোয়ার হোসেন জানান, ওই মাদকাসক্ত কেন্দ্রে হত্যাকাণ্ড ঘটার পর ভর্তি থাকা আবু জাফর নামে একজন পলাতক রয়েছেন। ধারণা করা হচ্ছে সেই আব্দুর রহমানকে হত্যা করেছে।

ময়নাতদন্তের রিপোর্ট ও আবু জাফরকে আটকের পর জিজ্ঞোসাবাদসহ তদন্ত শেষে আসল রহস্য জানা যাবে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...