ভাদেশ্বর এসোসিয়েশন ইউ কে-এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১০ জুন ২০২৩, ১০:৩৮ অপরাহ্ণ

ঐতিহ্যবাহী সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের যুক্তরাজ্যে বসবাসকারী অধিবাসীদের প্রানের সংগঠন “ভাদেশ্বর এসোসিয়েশন ইউ কে “। প্রতিষ্ঠানটির আত্মপ্রকাশ হতে এটির পরিচালনার দায়িত্বে ছিলেন জনাব আবুল মহসিন চৌধুরী (সভাপতি), আহমেদ এস সিরাজ দারা(সাধারণ সম্পাদক) এবং তৌফিক আহমেদ টিটু (ট্রেজারার) এর নেতৃত্বে এক সফল কমিটি। কমিটির কর্মদক্ষতায় এবং সকলের সার্বিক সহযোগিতায় সংগঠনটি অনেক দূর অগ্রসর হয়েছে। কোভিড মহামারী এবং বৈশ্বিক মন্দা পরিস্থিতির জন্য বার্ষিক সাধারণ সভা করতে কিছুটা বিলম্বিত হয়।
গত ২২ শে মে সোমবার লন্ডনস্হ ব্রিক লেনের আমার গাঁও রেস্টুরেন্টের হল রুমে দ্বিতীয় সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনটির সদস্য , শুভানুধঅ্যায়ীদের উপস্থিতিতে জনাব আবুল মহসিন চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আহমেদ এস সিরাজ দারার পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কাজ আরম্ভ হয়।
প্রথমে স্বাগত বক্তব্য রাখেন সভাপতি জনাব আবুল মহসিন চৌধুরী। তিনি সকল কে সভায় উপস্থিত হওয়ার জন্য এবং বিগত সময়ে সংগঠন টি পরিচালনায় সহযোগিতা করার জন্য সকল কে ধন্যবাদ জ্ঞাপন করেন। সাধারণ সম্পাদক আহমেদ এস সিরাজ দারা সংগঠন টির বিগত দিনের কার্যক্রম বিস্তারিত তুলে ধরেন এবং তিনিকে সহযোগিতা করার জন্য সকল কে ধন্যবাদ জ্ঞাপন করেন। ট্রেজারার জনাব তৌফিক আহমেদ টিটু বিগত সময়ের সকল আর্থিক প্রতিবেদন তুলে ধরেন এবং সকলকে সহযোগিতা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। সভায় সার্বিক বিষয়ে মূল্যবান মতামত ও বক্তব্য রাখেন(১) জনাব সৈয়দ মোক্তাদির হোসেন মুকিত, (২) আহমেদ হোসেন খান শামীম (৩)আব্দুল হান্নান (৪)শেখ বুরহান উদ্দিন বাবুল (৫)কামরুজ্জামান খছরু(৬)নাহিদ চৌধুরী (৭)মোর্শেদ আলম চৌধুরী (৮) সৈয়দ মুজিবুল ইসলাম আজু (৯)খালিদ আহমেদ মঞ্জু (১০)কয়েছ আহমেদ (১১)সুলতান আহমেদ (১২)হুমায়ুন কবির (১৩)সালেহ আহমেদ মিলন (১৪)মসিউর রহমান চৌধুরী পিন্টু (১৫)সাহাব উদ্দিন সাবু (১৬)তপু শেখ (১৭)মাহতাব মোমেন (১৮)আজিজুর রহমান (১৯) মো জুবায়ের আহমেদ (২০)মনজুর আহমেদ চৌধুরী (২১) মাহমুদুর রহমান (২২) আব্দুল মান্নান (২৩)আব্দুর রাজ্জাক (২৪) মো জহিরুল ইসলাম (২৫)জাহেদ আহমেদ (২৬)আমির হোসেন (২৭) রোমান আহমেদ চৌধুরী (২৮)মো শাহআলম কাসেম (২৯)আহমেদ আলী (৩০)আব্দুল হামিদ (৩১)অলি ওয়াদুদ (৩২) সোহেল আহমেদ বদরুল (৩৩)আহমেদ আলী সুয়া (৩৪)খছরূজ্জামান (৩৫) জনি চাকলাদার।
উপস্থিত সকলে বিস্তারিত আলোচনা শেষে প্রতিষ্ঠান টির অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেন এবং পরিচালনা কমিটির সকল কে ধন্যবাদ জ্ঞাপন করেন। সকলের পরামর্শে পুরাতন কমিটি ভেঙ্গে দেয়া হয়। সাথে সাথে নুতন কমিটি গঠনের আলোচনা শুরু হয়। উপস্থিত সকলের পরামর্শে (১)জনাব আবুল মহসিন চৌধুরী(২)আহমেদ এস সিরাজ দারা (৩)তৌফিক আহমেদ টিটু (৪) শেখ বুরহান উদ্দিন বাবুল (৫)সাহাব উদ্দিন সাবু কে নিয়ে নতুন কমিটি গঠনের জন্য সার্চ কমিটি গঠিত হয়। সার্চ কমিটি সৈয়দ মোক্তাদির হোসেন মুকিত কে সভাপতি, খালিদ আহমেদ মঞ্জুকে সাধারণসম্পাদক এবং মোর্শেদ আলম চৌধুরী কে ট্রেজারার করে ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন। উপস্থিত সকলে নতুন কমিটি কে সাদরে গ্রহণ করেন এবং নতুন কমিটিকে সব ধরনের সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন। নতুন সভাপতি , সাধারণ সম্পাদক এবং ট্রেজারার সকলের উদ্দেশ্যে সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং সকল কে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভাদেশ্বর এসোসিয়েশনের সেবা মূলক কাজে সকল কে সহযোগিতা করার জন্য অনুরোধ করেন। ভাদেশ্বর এসোসিয়েশনের নতুন কার্যকরী কমিটি– (১) সভাপতি: সৈয়দ মোক্তাদির হোসেন মুকিত (২) সহ সভাপতি : আব্দুল হান্নান (৩) সহ সভাপতি: সাহাব উদ্দিন সাবু, (৪)সাধারণ সম্পাদক: খালিদ আহমেদ মঞ্জু, (৫)সহ সাধারণ সম্পাদক: কয়েস আহমেদ, (৬)সহ সাধারণ সম্পাদক: মাহতাব মোমেন (৭) সহ সাধারণ সম্পাদক:রোমান আহমেদ চৌধুরী, (৮) ট্রেজারার: মোর্শেদ আলম চৌধুরী রাহী, (৯) সহ ট্রেজারার: হুমায়ুন কবির, (১০)মেম্বারসিপ সম্পাদক : সৈয়দ মুজিবুল ইসলাম আজু,(১১) সহ মেম্বার সিপ সম্পাদক: অলি ওয়াদুদ ,(১২) স্পোর্টস,ইভেন্ট এন্ড কালচারাল সম্পাদক: সুলতান আহমেদ, (১৩) সহ স্পোর্টস , ইভেন্ট এন্ড কালচারাল সম্পাদক: আব্দুল হামিদ,(১৪) সহ স্পোর্টস, ইভেন্ট এন্ড কালচারাল সম্পাদক: জুনেদ আহমেদ, (১৫) মিডিয়া সম্পাদক: আমির হোসেন, (১৬) সহ মিডিয়া সম্পাদক: আব্দুল মান্নান, (১৭) ওমেন এফেয়ার্স সম্পাদক:————-,(১৮) সহ ওমেন এফেয়ার্স সম্পাদক:———- (১৯) এক্সিকিউটিভ কমিটি মেম্বার:(ক) আহমেদ এস সিরাজ দারা,( খ) তৌফিক আহমেদ টিটু ,( গ) মসিউর রহমান চৌধুরী পিন্টু, ( ঘ) আজিজুর রহমান, ( ঙ) কামরান উজ জামান, ( চ) তপু শেখ, (ছ) আব্দুর রাজ্জাক, (জ) আব্দুল কাদির জিলানী (ঝ) মঞ্জুর আহমেদ চৌধুরী সিপু ।
উপদেষ্টা পরিষদ:
(ক) আবুল মহসিন চৌধুরী ,(খ)আহমেদ হোসেন খান শামীম, (গ) খছরুজ্জামান খছরু (ঘ) শেখ বুরহান উদ্দিন বাবুল ,( ঙ) আহমেদ আলী ,(চ) নাহিদ চৌধুরী, ( ছ) লুতফুর রহমান চৌধুরী ( জ) সালেহ আহমেদ ।
অনুষ্ঠানের সভাপতি জনাব আবুল মহসিন চৌধুরী অনুষ্ঠান টি সুন্দর ভাবে সম্পন্ন হওয়ার জন্য সকল কে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি নতুন কমিটির কার্যক্রম আরোও বেগবান, সফল এবং স্বার্থক হবে এ আশা ব্যাক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...