ফল যা-ই হোক, মেনে নেয়ার ঘোষণা তালুকদার খালেকের

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১২ জুন ২০২৩, ১২:০৫ অপরাহ্ণ

খুলনা সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন, ফল যা-ই হোক, মেনে নেব।

সোমবার নগরীর পাইওনিয়ার মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান শেষে সাংবাদিকদের একথা বলেন তালুকদার আব্দুল খালেক।

এসময় তালুকদার খালেক বলেন, সুষ্ঠুভাবে ভোট হচ্ছে। খুলনার চলমান উন্নয়নকে এগিয়ে নিতে মানুষ নৌকায় ভোট দেবে। তিনি আরও বলেন, বিকেল ৪টার মধ্যে যারা কেন্দ্রে থাকবে তাদের ভোট নিতে হবে।

তালুকদার খালেক বলেন, ৬০ থেকে ৬৫ শতাংশ ভোট কাস্ট হবে, দিন বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার বাড়ার আশা করছেন এই মেয়রপ্রার্থী। এখন পর্যন্ত ভোটার উপস্থিতি ভালো আছে বলেও উল্লেখ করেন তিনি।

এদিকে নির্বাচন উপলক্ষে খুলনা সিটিতে আজ সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। প্রতিটি কেন্দ্রেই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

নির্বাচন কমিশনের নির্বাচন ব্যবস্থাপনা শাখা জানিয়েছে, খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী রয়েছেন আওয়ামী লীগের তালুকদার আব্দুল খালেক (নৌকা প্রতীক), জাতীয় পার্টির (জাপা) শফিকুল ইসলাম মধু (লাঙ্গল প্রতীক), জাকের পার্টির এস এম সাব্বির হোসেন (গোলাপ ফুল প্রতীক) ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. আব্দুল আউয়াল (হাতপাখা প্রতীক)। আর টেবিল ঘড়ি প্রতীকে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন শফিকুর রহমান মুশফিক।

এছাড়া কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন ১৭৭ জন। নির্বাচনে ভোট প্রদান করবেন ৫ লাখ ৩৫ হাজার ৫২৯ জন ভোটার এবং ভোটগ্রহণ হবে ২৮৯ কেন্দ্রের ১৭৩১টি কেন্দ্রে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...