ইতালী ভেনিস স্ত্রা’য় প্রবাসীদের আইনি সহায়তায় CSN ১৩১নং শাখার শুভ উদ্বোধন

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি,

  • প্রকাশিত: ১৭ জুন ২০২৩, ৯:৩৫ পূর্বাহ্ণ

ইতালী ভেনিস স্ত্রা’য় প্রবাসীদের আইনি সহায়তায় CSN ১৩১নং শাখার শুভ উদ্বোধন

প্রবাসী বাংলাদেশী সহ বিভিন্ন ভাষাভাষী মানুষের আইনগত সহায়তা দেওয়া ও সঠিক ভাবে সকল আইনি জটিলতা সমাধানের লক্ষ্য ইতালির ভেনিস স্ত্রা Via Santa Marta 19 এ বাংলাদেশি মালিকানাধীন সি এস এন স্ত্রা শাখার রেসপনসিবিলে ও প্রতিষ্ঠানের সত্বধিকারী জহিরুল হক সম্রাটের পরিচালনায় সি এস এন কাফ স্ত্রা শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।


বর্ণাঢ্য এ আয়োজনে শত শত প্রবাসীদের উপস্থিতিতে শনিবার স্থানীয় সময় দুপুর ১ ঘটিকায় আয়োজিত শুভ উদ্বোধন অনুষ্ঠানের শুরুতেই লাল ফিতা কেটে ফূল দিয়ে শুভেচ্ছা বিনিময় দোয়া মোনাজাত ও মধ্যহ্নভোজের মধ্যে দিয়ে অফিসের যাত্রা শুরু করা হয়।

প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী জহিরুল হক সম্রাটের আমন্ত্রণে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সি এস এন প্রেসিডেন্ট পলাশ হাওলাদার, রেসপনসিবিলে আব্দুল্লাহ আল কাফি, মার্কেটিং এডভাইজার সারফারাজ দিন, সি এস এন ট্রাভেল সিইও তাপস ঘোষ, মিলান লাম্বারদিয়া রেসপনসিবিলে কামরুল ইসলাম বর্ষন, স্ত্রা হিন্দু এসোসিয়েশনের সভাপতি
তপন সরকার, স্ত্রা মসজিদের সাধারণ সম্পাদক দাদন সরকার, বাংলাদেশ এসোসিয়েশন পাদোয়া সাধারণ সম্পাদক মানিক, অন্যতম মুরব্বি সিপন মেলকার, কালাম খাঁন সহ স্হানীয় বিভিন্ন আঞ্চলিক, সামাজিক, রাজনৈতিক সংগঠন ও বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিবর্গ সহ ইতালিয়ান নাগরিক ও বিভিন্ন দেশের প্রবাসীরা।

এসময় প্রতিষ্ঠানের সত্বধীকারী জহিরুল হক সম্রাট অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এই প্রতিষ্ঠানের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীরা উপকৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি সঠিক ও নির্ভুল সেবাযর মাধ্যমে প্রবাসীদের আইনি সকল জটিলতা সমাধানে পরামর্শ ও সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।

এতে উপস্থিত প্রবাসীরা অত্যন্ত আনন্দিত হয়ে তারা বলেন, দীর্ঘদিন যাবৎ স্ত্রা প্রবাসী নানা আইনি জটিলতায় ভুগছিলো আশেপাশে কোন কাফ অফিস না থাকায় দূরে যেতে হতো। তারা আনন্দ প্রকাশ করে বলেন, বাংলাদেশী কমিউনিটিতে আইনি জটিলতা সমাধানে ও বিভিন্ন সেবার মাধ্যমে সিএসএন কাফ স্ত্রা সুনাম অর্জন করবেন বলে আশা ব্যক্ত করেন।

এসময় জহিরুল হক সম্রাট আরো বলেন, এই প্রতিষ্ঠানে আমাদের সার্ভিসে থাকছে কাফ সার্ভিস, মানি ট্রান্সফার, এয়ার টিকেট, কার্গো সার্ভিস, বিকাশ, বাংলাদেশ দূতাবাসের সকল প্রকার এপয়েন্টমেন্ট ও ফরম ফিলাপ করা, ইন্টারন্যাশনাল ফোনে টাকা প্রেরণ, বিভিন্ন কিছুর বিল পরিশোধ, মোবাইলে টাকা প্রেরণ সহ ইত্যাদি সার্ভিস। নতুন এই প্রতিষ্ঠানের জন্য তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...