এমএএইচ লন্ডন টিভি ও মৃধা শোর ৩য় বর্ষপূর্তী উৎযাপন

প্রবাস ডেস্ক,

  • প্রকাশিত: ২১ জুন ২০২৩, ৬:১১ অপরাহ্ণ

কেক কেঁটে অনারম্বর আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে এমএএইচ লন্ডন টিভি ও মৃধা শোর ৩য় বর্ষপূর্তী উৎযাপন। মঙ্গলবার ২০শে জুন ২০২৩ ইস্ট ল্ন্ডনের লন্ডন এন্টারপ্রাইজ একাডেমী হলে এমএএইচ লন্ডন টিভি ও মৃধা শোর ৩য় বর্ষপূর্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মাওলালা আব্দুল কুদ্দুস এর পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠান শরু হয় সরারসি অন লাইনেও সম্পরচার করা হয়। অনুষ্ঠানের দুই উপস্থাপক সাংবাদিক আলাউর রহমান খান শাহীন ও সাংবাদিক রুপি আমিনের প্রাণবন্ত উপস্থাপনায় শুভেচ্ছা ও স্বাগত বক্তব্য রাখেন এমএএইচ টিভির সিইও আইনজীবি মোঃ আব্দুল হামিদ টিপু, মৃধা শোর তিন বছরের কার্যক্রম ও সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন সাংবাদিক মোঃ রেজাউল করিম মৃধা।

অনুষ্ঠানের শুরুতেই এমএএইচ লন্ডন টিভি ও মৃধা শোর উপর ছোট্ট দুইটি ভিডিও ক্লিপ প্রদর্শন দর্শকদের আকৃষ্ট করে তুলে।

কানায় কানায় পরিপূর্ন হলে সন্ধ্যা ৭.৩০ থেকে ৯.০০ টা পর্যন্ত মনমুগ্ধকর অনুষ্ঠানে গান পরিবেশন করেন শিল্পী আলাউর রহমান ও কাজী কল্পনা, কবিতা আবৃত্তি করেন ব্যারিস্টার আতাউর রহমান,কৌতুক পরিবেশন করেন ব্যারিস্টার নাজির আহমেদ ও উপস্থিত বুদ্ধির খেলা যা অনুষ্ঠানটিকে আরো প্রানবন্ত করে তোলে। সকল আমন্ত্রিত অতিথিদের নিয়ে ৯.০০টার সময় কেক কাঁটার মুহূর্তটি ছিলো সকলের কাছে বিশেষ আকর্ষণীয়।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেট্স এর স্পীকার জাহেদ চৌধুরী, ডেপুটি মেয়র মাইয়ুম মিয়া তালুকদার, নিউহ্যাম কাউন্সিল চেয়ার রহিমা রহমান, এনফিল্ডের ডেপুটি মেয়র আমিনুর রহমান, বিবিসিসিআই এর প্রেসিডেন্ট সাইদুর রহমান রেনু জেপি, চ্যানেল এস এর ম্যানেজিং ডিরেক্টর তাজ চৌধুরী, ব্রিটিশ বাংলাদেশী ক্যাটারার এসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি তোফাজ্জল মিয়া, গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশনের প্রেসিডেন্ট মুহিবুর রহমান মহিব, টাওয়ার হ্যামলেট্স লেবার লিডার কাউন্সিলার সিরাজুল ইসলাম।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...