ইতালি মনফালকনে শহরে বাংলাদেশী মালিকানাধীন মদিনা মিনি মার্কেট এর শুভ উদ্বোধন

মো. জিয়াউর রহমান খান সোহেল ব্যাুরো চীফ ইতালি,

  • প্রকাশিত: ২৪ জুন ২০২৩, ৯:০২ পূর্বাহ্ণ


ইতালি মনফালকনে পিয়াচ্ছা কাবুর Via cesare battisti.1 বাংলাদেশি মালিকানাধীন নতুন আঙ্গিকে নতুন সাজে মদিনা মিনি মার্কেট এর শুভ উদ্বোধন হয়।

গত ২২ জুন বৃহস্পতিবার সন্ধ্যা ৯ টার সয়ম দোয়া মাহফিলের মাধ্যমে দোকানের কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন ইতালি মনফালকনে বসবাসরত প্রবাসী বিপুল সংখ্যক বাংলাদেশিসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ । উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সাফল্য কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন স্হানীয় মসজিদ এর ইমাম মিজানুর রহমান এবং মার্কেট এর স্বত্বাধিকারী হাজী ফারুক সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এই সময় আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে বলেন, আমরা আশা করি মদিনা মিনি মার্কেটে ব্যবসায় সাফল্য লাভ করবে এবং প্রবাসে বাংলাদেশী ব্যবসায়ী হিসাবে দেশের সুনাম বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে৷ মদিনা মিনি মার্কেটের চেয়ারম্যান হাজী ফারুক জানান এখানে ভোক্তারা দেশী বিদেশী ফ্রেশ ও তাজা শাক, ফ্রুট্টা, সবজি, মাছ, হালাল মাংস, সহ আপনার নিত্য প্রয়োজনীয় সব ধরনের দ্রব্য অত্যন্ত সুলভ মূল্যে ক্রয় করতে পারবে।

তিনি বলেন আমাদের প্রতিষ্ঠানে ক্রেতা সবকিছু একসঙ্গে ক্রয় করতে পারবে, ভোক্তাদের সেবায় আমরা সার্বক্ষণিক সজাগ দৃষ্টি রাখব। উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত সকল অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং তিনি প্রতিষ্ঠানের জন্য আবারো সকলের দোয়া কামনা করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...