মধ্যপ্রাচ্যের ৭ দেশে মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৪ জুলাই ২০২৩, ১১:৪৯ পূর্বাহ্ণ

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। ‘সুড়ঙ্গ’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় তার অভিষেক হয়েছে। সিনেমাটিতে নিশোর বিপরীতে অভিনয় করেছেন তমা মির্জা। বৃহস্পতিবার (২৯ জুন) ঈদুল আজহা উপলক্ষে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত এই সিনেমা। বর্তমানে দেশের ২৮টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে এটি।

মুক্তির পর থেকে দর্শক মহলে সাড়া ফেলেছে ‘সুড়ঙ্গ’। অনেকেই ভূয়সী প্রশংসা করছেন। দেশের গণ্ডি পেরিয়ে এবার সৌদি আরবের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘সুড়ঙ্গ’। সোমবার (৩ জুলাই) বিকেলে স্টার সিনেপ্লেক্সের মহাখালী শাখায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে সিনেমাটির প্রযোজক শাহরিয়ার শাকিল এ তথ্য জানান।

মধ্যপ্রাচ্যের সাতটি দেশে ‘সুড়ঙ্গ’ মুক্তি দেওয়ার প্রক্রিয়া চলছে। তা উল্লেখ করে শাহরিয়ার শাকিল বলেন, সম্ভবত এই প্রথম সৌদি আরবের প্রেক্ষাগৃহে বাংলাদেশের কোনো সিনেমা মুক্তি পাবে। যেহেতু দেশটির সরকার অনুমতি দিয়েছে, তাই আমরা সেখানে মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি। মধ্যপ্রাচ্যের সাতটি দেশে ‘সুড়ঙ্গ’ মুক্তি পাবে। বাংলাদেশি তথা বাংলাভাষী মানুষের জন্য সিনেমাটি বানানো। এটি এমনভাবে নির্মাণ করা হয়েছে, বাংলাদেশের মানুষ যেমন পছন্দ করবেন, আবার ওপার বাংলার মানুষও কানেক্ট করতে পারবেন। এরই মধ্যে আমরা পশ্চিমবঙ্গের গণমাধ্যম থেকে শুরু করে বিভিন্ন রিভিউয়ারের কাছ থেকে উৎসাহ পাচ্ছি।

সৌদি আরবে কবে মুক্তি পাবে, তা এখনো চূড়ান্ত হয়নি। খুব শিগগিরই এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন শাহরিয়ার শাকিল। তবে ৭ জুলাই অস্ট্রেলিয়ায় মুক্তি পাবে ‘সুড়ঙ্গ’। সেখানে অগ্রিম টিকিট বিক্রিতে সাড়া মিলেছে। ২১ জুলাই যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ও কানাডায় সিনেমাটি মুক্তি পাবে বলেও জানিয়েছেন এই প্রযোজক।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...