সাংবাদিক নাদিম হত্যা: শামীম গাজী নামে আরো একজন গ্রেপ্তার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১০ জুলাই ২০২৩, ১০:১২ পূর্বাহ্ণ

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে শামীম গাজী (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাত সাড়ে ৮ টার দিকে বকশীগঞ্জ পুরাতন গোহাটি এলাকা থেকে বকশীগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

শামীম গাজী সাধুরপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি উপজেলার সাধুর পাড়া ইউনিয়নের আর্চাকান্দি গ্রামের কবির আলী গাজীর ছেলে। নাদিম হত্যা মামলায় নামীয় আসামি আমর আলী গাজীর ছোট ভাই সে।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের ঘটনায় শামীম গাজীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বকশীগঞ্জ পুরাতন গোহাটি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত ১৪ জুন বুধবার পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে পৌর শহরের সরকারি কিয়ামত উল্লাহ কলেজ মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। প্রথমে তাকে বকশীগঞ্জ হাসপাতালে ও পরে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান সাংবাদিক নাদিম।

এই ঘটনায় নিহত সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদি হয়ে সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে নামীয় ২২ জন ও অজ্ঞাত নামা আরো ২০/২৫ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা করেন।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...