ইতালি রোমের তরপিনাত্তারায় “জননী আলিমেন্টারী” শতভাগ হালাল মাংস ও তাজা শাকসবজির নিশ্চয়তা দিয়েই শুভ উদ্বোধন

মিনহাজ হোসেন, বিশেষ প্রতিনিধি,

  • প্রকাশিত: ১২ জুলাই ২০২৩, ২:৫৩ পূর্বাহ্ণ

প্রবাসেও দিন দিন বাড়ছে হালাল ব্যবসা প্রতিষ্ঠান, কর্মসংস্থানের সুযোগ হচ্ছে প্রবাসীদের। ইতালি রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা Via Torpignattara 64/A বাংলাদেশী মালিকানাধীন মোঃ মুরাদুল ইসলাম ও মোঃ আব্দুল হাকিম এর যৌথ পরিচালনায় ১০০% হালাল মাংস ও তাজা শাকসবজি নিয়ে শুভ উদ্বোধন হয়ে গেলো “জননী আলিমেন্টারী” শুক্রবার বাদ জুম্মাহ উদ্বোধনী অনুষ্ঠানের শুভলগ্নে লাল ফিতা কেটে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তরপিনাত্তারা মুসলিম সেন্টার মসজিদে ইমাম ও খতিব মাওলানা হুমায়ুন রশীদ রাজী ও মাওলানা জসিম উদ্দিন।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, জালালাবাদ এসোসিয়েশন ইতালি সভাপতি সাব্বির আহমেদ, নরসিংদী জেলা সমিতি ইতালির সভাপতি সেলিম ভূঁইয়া, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ইতালির সভাপতি হাবিবুর রহমান নাজমুল, সাধারণ সম্পাদক জামিলুল আরিফ, জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইতালির সমাজ সেবা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রিপন, বৃহত্তর সিলেট ইয়াং স্টার ক্লাব ইতালি সভাপতি হাসান আহমেদ (প্রিন্স দ্যা সিলেট) সহ সভাপতি রফিকুল ইসলাম সজিব, সাংগঠনিক সম্পাদক হেলাল আহমেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক নূর মিয়া, সহ আন্তর্জাতিক সম্পাদক রুমেল আহমেদ সহ রোমের আঞ্চলিক, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ নতুন এই প্রতিষ্ঠানের উত্তর উত্তর সফলতা কামনা করেন এবং প্রবাসীদের নিত্য নতুন পণ্য সরবরাহের মাধ্যমে সঠিকভাবে সেবা দেয়ার আহ্বান জানান।

এসময় প্রতিষ্ঠানটির সত্বধিকারী মোঃ মুরাদুল ইসলাম ও মোঃ আব্দুল হাকিম বলেন” প্রবাসী বাংলাদেশিরা তাদের মেধা ও মনন কে কাজে লাগিয়ে এখন বিদেশীদের সঙ্গে প্রতিযোগিতা করছে, বিদেশের মাটিতে আমাদের দেশীয় খাবারের প্রতিষ্ঠান হচ্ছে, এটাও আমাদের অর্জন।‌ ”তারা আরো বলেন” প্রবাসে থেকেও যারা হালাল মাংস ও তাজা শাকসবজি ফলমূল খুঁজছেন তাদের জন্যেই মূলত আমাদের এই প্রচেষ্টা। প্রতিষ্ঠানটি যেন সব সময় তাদের সুনাম ধরে রাখতে পারে এই জন্যে সকলের কাছে দোয়া ও সহযোগিতা চান তারা।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...