মনোহরদীতে দুইদিনে তিনজনের আত্মহত্যা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২২ জুলাই ২০২৩, ৬:০৯ অপরাহ্ণ

মনোহরদীতে পৃথক ঘটনায় দুই দিনে তিন নর-নারীর আত্মহননের ঘটনা ঘটেছে। উপজেলার চরমান্দালীয়ার নালি বিলের পাড়ে, লেবুতলার গাংকুলকান্দী গ্রাম ও কাচিকাটার উত্তর বারুদীয়া গ্রামে এসব ঘটনা ঘটে। শনিবার ২টি ও শুক্রবার একটি ঘটনা ঘটে।

মনোহরদীর চরমান্দালীয়া নালি বিলের পাড়ের বাসিন্দা লিয়াকত আলী (৬৪) এলাকায় বেশ সজ্জন হিসেবে পরিচিত ছিলেন। শনিবার ভোরে নিজ বাড়িসংলগ্ন আম গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। আত্মহত্যার কারণ জানা যায়নি বলে চরমান্দালীয়া ইউপি চেয়ারম্যান আনিছ উদ্দীন শাহীন ও সংশ্লিষ্ট এলাকার ইউপি সদস্য মুজিবুর রহমান জানান।

অপর আত্মহননের ঘটনাটি ঘটে লেবুতলা ইউনিয়নের গাংকুলকান্দী গ্রামে শনিবার সকালে। এলাকাবাসী জানান, গাংকুলকান্দী গ্রামের এমাদাদুলের মেয়ে ফেরদাউস (২২) পারিবারিক অশান্তির জেরে নিজ বসত ঘরের আঁড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এছাড়া শুক্রবার সন্ধ্যায় কাচিকাটা ইউনিয়নের উত্তর বারুদিয়া গ্রামের মজনু মিয়ার স্ত্রী সরুফা (৫০) বিষপানে আত্মহত্যা করেন। আত্মহত্যার কারণ অজ্ঞাত। মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন জানান, তিনটি ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...