ফেনীর সড়কে ঝরল ৩ প্রাণ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৪ জুলাই ২০২৩, ৭:৪৬ পূর্বাহ্ণ

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজনের প্রাণহানি হয়েছে। এর মধ্যে ফুলগাজীতে লরির সঙ্গে ধাক্কা খেয়ে সিএনজি অটোরিকশার ২ যাত্রীর মৃত্যু হয়েছে। আর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসচাপায় মারা গেছেন হালিমা নামে এক নারী।

রোববার পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ২৩ জুলাই রাত সাড়ে ১০টার দিকে ফুলগাজী উপজেলার মুন্সিরহাট কুতুবপুর রাস্তার মাথায় থেমে থাকা একটি লরির সঙ্গে ধাক্কা খায় ফেনী থেকে ফুলগাজীগামী একটি সিএনজি অটোরিকশা। এতে অটোরিকশার ২ যাত্রী গুরুতর আহত হন। ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- পরশুরাম উপজেলার মালী পাথর এলাকার আবদুল গফুরের ছেলে আবদুর রহিম (৩৩) এবং ফুলগাজী উপজেলার পূর্ব ঘনিয়া মোড়া এলাকার মাওলানা এয়ার আহমেদ।

অন্যদিকে, দুপুরে নিহত হালিমা ফেনী পৌরসভার পশ্চিম বিজয় সিং এলাকার আমির হোসেনের স্ত্রী। বাবার বাড়িতে যাওয়ার পথে তিনি দুর্ঘটনার শিকার হন।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানান, ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের মুন্সিরহাটে থেমে থাকা একটি লরির সাথে সিএনজি অটোরিকশার ধাক্কা লাগে। নিহতদের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...