যুক্তরাজ্য বসবাসরত ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের “এলামনাই এসোসিয়েশন” ইউকে গঠন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৭ জুলাই ২০২৩, ৯:২১ পূর্বাহ্ণ

যুক্তরাজ্য বসবাসরত ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদেরকে নিয়ে “এলামনাই এসোসিয়েশন” ইউকে গঠন করা হয়েছে। তছউর আলীকে সভাপতি এবং নাজমুল ইসলাম নুরুকে সাধরণ সম্পাদক করে ৪৩জন বিশিষ্ট (আংশিক) কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহসভাপতি শামীম আহমেদ, মুজিবুর রহমান মুজিব, ডাক্তার মাসুক উদ্দিন। সহ সভাপতি দেওয়ান নজরুল ইসলাম, সেলিম উদ্দিন চাকলাদার, আব্দুল কাদির, খালেদ আজিম উদ্দিন জামাল, আবুল হাসনাত নাইস, তমিজুর রহমান রঞ্জু ও মৌলানা আশরাফুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান শানুর, শাহরিয়ার আহমদ সুমন, মারুফ আহমেদ। কোষাধ্যক্ষ ফরিদ আহমদ, সহ কোষাধ্যক্ষ কাওসার আহমেদ জগলু। সাংগঠনিক সম্পাদক শাহাদাত সায়েম, সহ সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ ইমন ও রেজাউল করিম রেজা। সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ময়নুল ইসলাম। শিক্ষা বিষয়ক সম্পাদক মাহবুব হোসেন, সহ শিক্ষা সম্পাদক জিলাল উদ্দিন। প্রচার সম্পাদক আলী রেজা, সহ প্রচার সম্পাদক শাহরিয়ার রহমান জুনেদ। দফতর সম্পাদক শেলু আহমদ। ক্রীড়া সম্পাদক তায়েফ খান, সহ ক্রীড়া সম্পাদক কামরুজ্জামান কামরুল। মহিলা বিষয়ক সম্পাদক নাজিয়া আক্তার রেবিন। সাংস্কৃতিক সম্পাদক বোরহান উদ্দিন, সহ সাংস্কৃতিক সম্পাদক আসাদ উদ্দিন। সমাজ কল্যাণ সম্পাদক খালেদ আহমেদ। বিনোদন সম্পাদক রহিম উদ্দিন মুক্তা। মেম্বার শীপ সম্পাদক সেলিম আহমেদ। আইটি সম্পাদক শিহাব উদ্দিন। আপ্যায়ন সম্পাদক মিসবাহ উদ্দিন, সহ আপ্যায়ন সম্পাদক আব্দুল কাইয়ুম কানু।

এছাড়াও হেলাল আহমেদ, জুবের আহমদ, নুরুল আমিন শাহীন, শাহেদ আহমদ, জোছনা পারভীন, কিশোয়ার আনাম লিটন, এস এ রব, জুনেদ আহমেদকে সদস্য করা হয়েছে। তবে পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...