সিলেটের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জমান চৌধুরীর সাথে মতবিনিময় সভা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৭ জুলাই ২০২৩, ৯:২২ পূর্বাহ্ণ

সিলেট শহরে জন্ম নেয়া ও বেড়ে উঠা যুক্তরাজ্যে বসবাসরতদের সংগঠন সিলেট সিটি ক্লাব ইউকের উদ্যোগে গত ২৪ জুলাই সোমবার পূর্ব লন্ডনে অবস্থিত লন্ডন বাংলা প্রেসক্লাবের হলরুমে সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী‘র সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট সিটি ক্লাব ইউকের সভাপতি আবু বকর ফয়েজী সুমনের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক তোফায়েল বাছিত তপু।
মতবিনিময় সভায় উপস্থিত সবাই নবনির্বাচিত মেয়রের কাছে বিভিন্ন ধরণের প্রস্তাব এবং অভিযোগ তুলে ধরেন। সভায় বক্তারা বলেন, আমরা যেভাবে প্রবাসী আপনিও আমাদের মতো প্রবাসী সুতরাং আমাদের কষ্ট, দুঃখ বা বিভিন্ন ধরণের হয়রানি সম্পর্কে আপনাকে বেশি বলার দরকার হবে না। মতবিনিময় সভায় একটি প্রস্তাব আছে সিলেট সিটি ক্লাবের জন্য সিলেট শহরের মধ্যে ক্লাবের জায়গা দেওয়ার জন্য এবং নির্দিষ্ট করে সিলেট শহরের ওভারসিজ সেন্টারের নাম উল্লেখ করা হয়।

নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর বক্তব্যে বলেন, তিনি নগর পিতা হতে চান না নগরবাসীর সেবক হতে চান। প্রবাসীদের যাদ সহযোগিতা লাগে তাহলে সবার সহযোগিতা কামনা করেন। তিনি তার বক্তব্যে বলেন, দলিল যার নামে আছে জায়গাও তার নামে হবে। কোন ধরণের জোর জবরদস্তি সিলেট সিটি কর্পোরেশনের ভেতরে আমি থাকলে হতে দিবো না। সবাইকে তিনি আশ্বাস দিয়ে যান তিনি দায়িত্ব পাওয়ার পরই সিলেট সিটি ক্লাবের জন্য একটি ক্লাবের ব্যবস্থা করে দেবেন। কোন ধরণের ন্যায় সঙ্গত কাজ করতে দিয়ে যদি কোন বাধার সম্মুখিত হন তাহলে প্রবাসীরা তার পাশে থাকারও আহবান জানান।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নজরুল ইসলাম বাসন, সাবুল সামসুজ্জামান, বদরুল আলম খান পাপ্পু, জাকির হোসেন। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মুনিম এমবিই, আব্দুল আহাদ, বাংলাদেশ জাতীয় দলের ফুটবলার রেহান আহমদ চৌধুরী, সাদিক আহমদ, সৈয়দ তওহীদ ফিতরাত, খসরুজ্জামান, মুবীন চৌধুরী ময়না, শাহীন মোস্তফা, মুরাদ আহমদ, আব্দুল মুমিন, সামসুল ইসলাম আমিন, আশরাফ গাজী, সাবের চৌধুরী মহসিন, সৈয়দ আব্দুস শহিদ, শিপার আহমদ বাবলা, জামাল খান, আহাদ চৌধুরী বাবু, মইলনুল ইসলাম, আব্দুর রউফ, বাংলাদেশ থেকে আগত আব্দুল হান্নান, মোহনুজ্জামান চৌধুরী, মিজানুর রহমান, এলাহী বক্স এনাম, আমির খসরু ইমন, রফি চৌধুরী শিবা, এমরান আহমদ, মোহাম্মদ শাহ মাহমুদ, রেজাউল করিম লস্কর, আবদুল্লাহ রাহিম বাপন, কামরান হাসান রাজিব প্রমুখ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...