রোমে ইতালি আওয়ামী লীগের সংবাদ সম্মেলন: বিএনপি জামাতের মিথ্যাচার ও প্রোপাগন্ডায় তীব্র নিন্দা ও প্রতিবাদ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩০ জুলাই ২০২৩, ৭:৫৪ পূর্বাহ্ণ

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: রোমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাগরিক সংবর্ধনা কে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও চিত্র দেখা যার পেছনে যা ছিল দলের মধ্যে ঘাপটি মেরে থাকা মোস্তাকের প্রেতাত্মা, ইতালি আওয়ামী লীগ আয়োজিত একটি সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে বললেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন।

গত বৃহস্পতিবার রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এই সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন বলেন” দলীয় পদকে একনায়কতন্ত্রে কুক্ষিগত করে রাখার অপচেষ্টা, সাংগঠনিক ও গঠনতন্ত্র কে অবমাননা করে এরা উদ্দেশ্য প্রণোদিত ভাবে অনুষ্ঠানে ভুয়া ভুয়া বলে চিৎকার করে যা ছিল পূর্ব পরিকল্পিত। তারা চেয়েছে ইতালি আওয়ামী লীগের সুনাম ক্ষুণ্ণ করে দলীয় বিশৃঙ্লা বাড়াতে।”

তারা নিশ্চিত করে বলেন অনুষ্ঠানে পি এম কে উদ্দেশ্য করে কোন শ্লোগান দেয়া হয়নি এটা মূলত বি এন পি জামাতের একটা মিথ্যাচার ও প্রোপাগন্ডা যা পুঁজি করে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টা মাত্র।

লিখিত বক্তব্যে এই ধরনের হীন কর্মকান্ডে ইতালি আওয়ামী লীগ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সেই সঙে সংগঠন থেকে অতি দ্রুত সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করার ও ঘোষণা দেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংগঠনিক সম্পাদক জি এম কিবরিয়া, কে এম লোকমান হোসেন, হোসনে আরা কিবরিয়া, আবু সাঈদ খান সহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...